প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে এক যুবক নিহত

37
পড়া যাবে: < 1 minute

সিরাজ’গঞ্জের রায়গঞ্জে জমি’সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল মতিন (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় উপজেলার ধানগড়া ইউনিয়নের নির’চিন্তাপুর গ্রামে এ ঘটনা ঘটে। হত্যা’কান্ডের পর সং’ঘর্ষে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছেন। তাদের রায়গঞ্জ উ’পজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সিরাজগঞ্জ ও বগুড়ার বিভিন্ন হাস’পাতালে ভর্তি করা হয়েছে।

রায়’গঞ্জ থানার ওসি পঞ্চনন্দ সাহা জানান, জমিজমার বিরোধের জের ধরে নির’চিন্তাপুর গ্রামের মতিন সর’কার গং ও উসমান গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার স’কাল ৯ টার সময় উসমান গং আব্দুল মতিন এর বাড়ির সামনে গেলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া সং’ষর্ষ শুরু হয়।

আরও পড়ুন:  উপনির্বাচন: নৌকায় সমর্থন দেবে ১৪ দল, তবে..

এক’পর্যায়ে ধাওয়া খেয়ে পালানোর সময় প্রতিপক্ষ উসমান গ্রুপের লোকজন চার’দিক থেকে ঘিরে ধরে মারপিটের এক’পর্যায়ে ফালা বিদ্ধ হয়ে গুরুতর আহত হন মতিন। পরে গুরু’তর অবস্থায় মতিনকে রায়গঞ্জ স্বাস্থ্য কম’পেক্স নেওয়া হলে কর্তব্য’রত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে মতিনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে এই চিকিৎসক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।