প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ভোলায় নৌকা ডুবে মামা ও ভাগ্নের মৃত্যু

62
পড়া যাবে: < 1 minute

ভোলার চর’ফ্যাসন উ’পজেলায় নৌকা ডুবে মামা ও ভাগ্নের মৃত্যু হয়েছে। সোম’বার (৩ ফেব্রুয়ারি) ভোরে বেতুয়া ডাক্তারের খাল নামক পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত’রা হলেন- ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের আ. বারেক মোল্লার ছেলে রাকিব (১৩) ও চরফ্যাসন উ’পজেলার আয়শা’বাগ গ্রামের হারুনের ছেলে রাজিব (১৮)।

স্থানীয়রা জানায়, সোমবার ভোরে মাছ ধরতে যাওয়ার জন্য রোব’বার রাতে ৭ জেলে নৌকায় ঘুমিয়ে’ছিলেন। এদের মধ্যে রাকিব ও রাজিব কেবিনে এবং বাকিরা নৌ’কার উপরে ঘুমাচ্ছিলেন। তাদের নৌকাটি ঘাটে নোঙর করা ছিল। একপর্যায়ে পানি ঢুকে নৌকাটি ডুবে যায়। এতে পাঁচ জন জীবিত উ’দ্ধার হলেও দুই জন ডুবে মারা যায়।

আরও পড়ুন:  স্থানীয় সরকারের দুই শতাধিক প্রতিষ্ঠানের ভোটগ্রহণ আজ

নি’হতের মধ্যে রাজিব জেলে হলেও রাকিব শখের বশে মামার সঙ্গে নৌ’কাতে ঘুরতে গিয়েছিল। এ বিষয়ে জানতে চাইলে চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্ম’কর্তা (ওসি) সামসুল আরেফিন বলেন, নিহত’দের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তা’ন্তর করা হয়েছে। এ ঘটনায় চর’ফ্যাসন থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 116
    Shares