প্রচ্ছদ বিনোদন

ইভটিজিং করার প্রতিবাদে যুবকের মাথা ন্যাড়া দিলেন অপূর্ব

127
পড়া যাবে: < 1 minute

চলার পথে মেয়েরা প্রায়ই ইভটিজিং এর শি’কার হন। সচেতন মানুষেরা নিজের দায়িত্ব থেকেই এসব অন্যায়ের প্রতি’বাদ করেন। সম্প্রতি এমন এক ইভটিজারের মাথা ন্যাড়া করে দিলেন ছোট পর্দার জন’প্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ভালো’বাসা দিবসের নাটক দ্য আনটোল্ড লাভ স্টোরি। এই নাটকেই ইভটিজিং ও তার প্রতিবাদ দেখানো হয়েছে। ছোটপর্দার এই সময়ের প্রিয় মুখ তান’জিন তিশাকে ইভটিজিং করায় এই যুবকের মাথা ন্যা’ড়া করে দেন তিনি।

প্র’বীর রায় চৌধুরীর গল্পে নাটকটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অ’পূর্ণ রুবেল। নাটকটি পরিচালনা করেছেন প্রবীর রায় চৌধুরী। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অ’পূর্ব ও তানজিন তিশা। আর এখানে এক বখাটে ছেলের চরিত্রে অ’ভিনয় করেছেন শাওন খান অর্ক। নির্মাতা জানালেন, এটি একটি ভালোবাসার গল্প। এখানে দেখা যাবে, রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তিশা। এই সময় তাকে ফলো করে ও শিস বাজায় অর্ক। বিষয়’টি লক্ষ্য করেন অপূর্ব।

আরও পড়ুন:  ‘আমাকে ‘ভাবী’ ডাকা বন্ধ করুন সবাই!’

কিছু’ক্ষণ পরে একটি সেলুনে চুল কাটাতে ঢোকে অর্ক। চুপি চুপি সেখানে হাজির হয়ে যান অ’পূর্ব। অর্ক লক্ষ্য করে চুল কাটা’তে এসে ন্যাড়া হয়ে গেছে সে। পেছন তাকিয়ে দেখে অ’পূর্ব দাঁড়িয়ে আছেন। ভয় পেয়ে যায় অর্ক। তারপর কী হয়? বাকিটা দেখতে হবে নাটকেই। নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ভালো’বাসা দিবসে একটি বেসরকারি টেলিভিশনে প্র’চারিত হবে নাটকটি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।