প্রচ্ছদ বিনোদন

চীনের করোনা ভাইরাসকে শেষ না করে দেশে ফিরবেন না রাখি

222
পড়া যাবে: < 1 minute

বিতর্কের রানী রাখি সাওয়ান্ত। যে কোনো বিষয়ে তার মুখ খোলা মানে সমা’লোচনার ঝড়। এবার করোনা ভাইরাস নিয়ে মন্তব্য করেছেন তিনি। বলেছেন, নাসার মারণাস্ত্র নিয়ে এই ভাইরাস খতম করতে চী’নে যাবেন। করোনা ভাইরাস হত্যা করে তবেই দেশে ফিরবেন বলে বি’স্ফোরক দাবি রাখি সাওয়ান্তের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন রাখি সাওয়ান্ত। যেখানে তিনি দাবি করেন, করোনা ভাইরাসকে খ’তম করতে চীনে উড়ে যাচ্ছেন তিনি।

ক’রোনা ভাইরাসকে শেষ না করে তিনি দেশে ফিরবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। এর’পরই নরেন্দ্র মোদিকে উ’দ্দেশ্য করে রাখি বলেন, প্রধানমন্ত্রী’সহ গোটা দেশের মানুষ যেন তার জন্য প্রার্থনা করেন। প্রত্যেকের প্রার্থনা পেলে তবেই চীন থেকে করোনা ভাইরাসকে শেষ করে দেশে ফিরতে পারবেন বলে ম’ন্তব্য তার। রাখি আরও দাবি করেন, নাসা থেকে বিশেষ মার’ণাস্ত্র তিনি নিয়ে এসেছেন।

আরও পড়ুন:  যেভাবে ফল-সবজি ভাই'রা’সমুক্ত করবেন

নাসার সেই মারণাস্ত্র দিয়েই চীনের ক’রোনা ভাইরাসকে শেষ করা হবে বলে দাবি করেন রাখি। এমন মন্তব্যের জেড়ে নতুন করে বি’তর্কের মুখে পড়েছেন রাখি। অনেকেই প্রতি’বাদ করে জানিয়েছেন, এ’রকম কৌতুক না করলেও তিনি পারতেন। করোনা ভাইরাস নিয়ে এভাবে মজা করা ঠিক হয়নি। এছাড়া রাখি চীনে যাচ্ছেন কিনা তারও কোনও স’ত্যতা পাওয়া যায়নি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 65
    Shares