প্রচ্ছদ বাংলাদেশ জেলা

পিরোজপুরে মাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে মেয়ে

238
পড়া যাবে: < 1 minute

মাকে বটি দিয়ে কু’পিয়ে হত্যা করেছে মেয়ে। নিহত ফিরোজা নাছরিন (৫৬) সাবেক অগ্রণী ব্যাংক শাখা ব্যবস্থাপক মৃত হেমায়েত উদ্দিনের স্ত্রী। খুনী তামান্না জেবীন রুমানাকে (২৮) আ’টক করেছে পুলিশ। বুধ’বার (৫ ফেব্রুয়ারি) সকালে পিরোজপুরের মঠ’বাড়িয়ায় পৌরশহরের ৬নং ওয়ার্ড উত্তর কলেজ পাড়ায় নিজ বাসায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ লাশ উদ্ধার করে। হত্যা’কারী তামান্না কয়েক’দিন যাবত মানসিক ভারসাম্য’হীন আচরণ করছিলেন।

স্থানীয়’দের থেকে জানা যায়, নিহত ফিরোজা ছেলে রিয়াজ ও মেয়ে তামান্নাকে নিয়ে বস’বাস করতেন। স’কালে মা ও বোনকে বাসায় রেখে রিয়াজ বো’নের জন্য ডাক্তার আনতে যান। এ সময় তামান্না রান্নাঘরে বটি দিয়ে মা ফিরোজাকে কু’পিয়ে হত্যা করে। পরে রিয়াজ বাসায় এসে কোনো সাড়া না পেয়ে প্রতি’বেশীদের সাহায্যে দরজা ভেঙ্গে ঘরে ঢোকে। রান্নাঘরে ক্ষত’বিক্ষত মায়ের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন:  জেনে নিন দেশের এখন পর্যন্ত কোন জে'লায় কত জন করো'না আ'ক্রান্ত

মঠ’বাড়িয়া থানার ওসি মোঃ মাসুদুজ্জামান জানান, মানসিক ভারসম্য’হীন মেয়ে তার মাকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিক’ভাবে ধারণা করা হচ্ছে। তবে এ খুনের পিছনে অন্য’কোনো কারণ আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। তিনি আরও জানান, এ হ’ত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার ও ঘাতক মেয়েকে আটক করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।