প্রচ্ছদ বিশ্ব সংবাদ

পুত্রবধূকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন শ্বশুর

133
পড়া যাবে: < 1 minute

পুত্রবধূকে অপহরণ’কারীদের হাত থেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন শ্ব’শুর। তবে সফল হয়েছেন তিনি, ঠেকিয়ে দিয়েছেন অপহরণ’কারীদের। ভারতের কলকাতায় ঘটনাটি ঘটেছে মঙ্গল’বার (৪ ফেব্রুয়ারি) রাতে। যদিও বুধবার (৫ ফেব্রুয়ারি) স’কালের আগে পুলিশ জানতেই পারেনি পুরো ঘটনা। পুলিশ বলছে, ২৮ বছর বয়সী একজন নারী মঙ্গল’বার রাতে দাওয়াত খেয়ে ফিরছিলেন। ট্যাংরা থানা এ’লাকার ক্রিস্টোফার রোডে তার বাড়ি। পাশেই পূর্বাঞ্চল স্কুলের কাছে বিয়ের অনুষ্ঠান ছিল। সেখান থেকে রাত সাড়ে ১১টায় শাশুড়ি’কে সঙ্গে নিয়ে হেঁটেই বাড়ি ফিরছিলেন তিনি।

পেছনে সামান্য দূরে হেঁটে আসছিলেন তার শ্বশুর গোপাল প্রামাণিক এবং ওই নারীর মামা’শ্বশুর। অ’ভিযোগ উঠেছে, ওই সময় গোবিন্দ খটিক রোড ধরে তপ’সিয়ার দিক থেকে ট্যাংরা থানার দিকে আসছিল একটি সাদা রঙের অ্যাম্বুল্যান্স। সেই অ্যাম্বুল্যান্সটি নারীর পাশে এসে গতি কমিয়ে দেয়। ওই নারীর অভিযোগ, গতি কমিয়ে অ্যাম্বুল্যান্সে বসা এক ব্যক্তি তাকে হাত ধরে গা’ড়ির মধ্যে তোলার চেষ্টা করেন। সঙ্গে সঙ্গে প্র’চণ্ড আতঙ্কে চেঁচিয়ে ওঠেন ওই নারী। পুলিশকে ওই নারী জানিয়েছেন, তিনি চিৎকার করে হাত ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করতেই অ্যাম্বুল্যান্সটি পা’লানোর চেষ্টা করে।

আরও পড়ুন:  দিল্লিতে মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চালানো হচ্ছে

তত’ক্ষণে পুত্রবধূর চিৎকার শুনে ছুটে এসেছেন গোপাল প্রামাণিক। তিনি চালকের দিকের জানালা দিয়ে অ্যাম্বুল্যান্সের চালক’কে ধরার চেষ্টা করেন। চালক গাড়ির গতি বাড়িয়ে পা’লানোর চেষ্টা করে। তখন তিনি গাড়ির সামনে দাঁড়িয়ে পড়েন। এ সময় তাকে ধাক্কা মেরে প্রায় ১০০ মিটার ছেঁচড়ে নিয়ে যায় গাড়িটি। এর পর গুরু’তর আহত অবস্থায় তাকে ফেলে পালিয়ে যায় গাড়িটি। এর পর তাকে এনআরএস হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘো’ষণা করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 49
    Shares