প্রচ্ছদ বিশ্ব সংবাদ

ক্যান্টিন থেকে খাবার চুরির অভিযোগে চাকরি হারালেন ব্যাংক কর্মকর্তা

92
পড়া যাবে: < 1 minute

ক্যান্টিন থেকে খাবার চুরির অ’ভিযোগে লন্ডনে চাকরি হারালেন এক উচ্চ’পদস্থ ভারতীয় ব্যাংক কর্ম’কর্তা। এ নিয়ে সামাজিক যোগা’যোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার মুখে পড়েন ওই কর্মকর্তা। লণ্ডনের ক্যানারি ওয়ারফে সিটি ব্যাংকের ইউয়োপীয় হেডকোয়ার্টারে উচ্চদস্থ কর্ম’কর্তা হিসেবে কাজ করতেন পারস শাহ। তার বছরে আয় ছিলো ৯ কোটি ২০ লাখ টাকা। আন্তর্জাতিক সংবাদমাধ্যম

ফিনান্সিয়াল টাইমে প্র’কাশিত প্রতিবেদন অনুযায়ী, জা’নুয়ারি মাসেই সিটি ব্যাংকের বন্ড ট্রে’ডিং বি’ভাগের আধিকারিক পদ থেকে তাকে সরিয়ে দেওয়া হয়। এইচএসবিসিতে সাত বছর কাটিয়েছেন পারস। তার’পর ২০১৭ সালে পারস সিটি গ্রুপে যোগ দেন তিনি। খুব অল্প স’ময়ের মধ্যে সাফল্যের শিখরে পৌঁছেছিলেন তিনি। ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট অ’নুযায়ী, সামনেই সংস্থার সিনিয়ার কর্মীদের বোনাস পা’ওয়ার কথা ছিল।

আরও পড়ুন:  তার মতো নারীরাই ধর্ষকদের মতো রাক্ষসের জন্ম দেন

তার এক সপ্তাহ আগেই অভি’যোগের আঙুল ওঠে পারসের বিরুদ্ধে। সংস্থা থেকে বি’তাড়িত হন তিনি। যদিও পারস এই কাজ কতবার করেছেন তা জানা যায়নি। একাধিক সংবাদ’মাধ্যম থেকে যোগাযোগ করা হলেও, পারস এই বিষয়ে মুখ খু’লতে চাননি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 25
    Shares