প্রচ্ছদ বাংলাদেশ জেলা

বিয়েতে রাজি না হওয়ায় কিশোরীর আত্মহত্যা

157
পড়া যাবে: < 1 minute

বিয়েতে রাজি না হওয়ায় প্রে’মিকের উপর অভিমান করে মাগুরার মহম্মদপুরের ছোট নাওভাঙ্গা গ্রামে তামান্না (১৭) নামে এক কিশোরী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের অ’ভিযোগ করেছেন। গত (৪-ই ফেরুয়ারি ) মঙ্গলবার সকালে ঘরে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে বলে পরিবারের সদস্য’রা জানান। ময়না’তদন্ত শেষে বুধবার বিকালে জানাজা শেষে ছোট নাও’ভাঙ্গা কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তামান্নার বড়বোন রজিনা অ’ভিযোগ করে জানান, প্রায় ৭/৮ মাস পুর্বে রাজা’পুর ইউনিয়নের রাজপাট গ্রামের গাফ্ফার মোল্যার ছেলে ডিস লাইন’ম্যান ইব্রাহিম কাজের সুবাদে তাদের বাড়িতে আসে।

আরও পড়ুন:  যশোরে গলায় ওড়না পেঁচিয়ে কিশোরীর আত্মহত্যা

সেখান থেকে তাদের দুজনের পরিচয় ও মোবা’ইল নম্বার বিনিময় হয়।এর এক পর্যায়ে ইব্রাহিম বিয়ের প্র’লোভন দেখিয়ে তামান্নার সাথে শারীরিক সর্ম্পক গড়ে তোলে। কয়েক দফায় ইব্রাহিমকে বিয়ে করার প্রস্তাব দেয় তামান্না কিন্তু ইব্রাহিম তাকে বিয়ে করতে অ’স্বীকৃতি জানায়। এতে ক্ষোভে আত্ম’হত্যার পথ বেছে নেয় বলে তামান্নার বড়বোন রজিনা জানান। তামান্নার ভাই আলিম মোল্যা জানান, তার বোনকে ইব্রাহিম আত্ম’হত্যা করতে বাধ্য করেছে। তিনি তার বোনের হ’ত্যার বিচার দাবি করেন।

এ বিষয়ে ই’ব্রাহিমের পিতা গাফ্ফার মোল্যার জানান, এসব বিষয়ে তিনি আগে থেকে কিছুই জানতেন না। এখন লোকের মুখে এবং মেয়ের পরিবারের কথা শুনে জানতে পেরেছেন। ছেলে যদি অন্যায় করে তবে তার বিচার হওয়া উচিত বলে তিনি জানান। মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্ত’কর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, মর’দেহের সুরতহাল ও ময়নতদন্ত সম্পন্ন করা হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় অ’ভিযোগ দেয়নি। তবে একটি অপ’মৃত্যু মামলা হয়েছে।

আরও পড়ুন:  এবার ইউএনও’র চাষ করা সবজি পাবে দরিদ্ররা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 106
    Shares