প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শেরপুরে ছিনতাইকারী চক্রের ছয় যুবককে গ্রেফতার

36
পড়া যাবে: < 1 minute

শের’পুরের ঝিনাইগাতী সীমান্তের গজনী অব’কাশ এলাকা থেকে একটি বিদেশী পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও পাঁচটি রামদাসহ ছিনতাই’কারী চক্রের ছয় যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পু’লিশ। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার’কৃতরা হলো- উপজেলার বড় গজনী এলাকার আদিবাসী কয়েন ও লিলি গাগরা, ধানশাইল এলাকার জহুরুল ইসলাম, রামের’কুড়া এলাকার আনোয়ারুল ইসলাম শিক্কু, ডাকা’বর এলাকার জয়নাল মিয়া ও আয়নাল হক। পুলিশ সুত্র জানায়, গত ৩১ জানু’য়ারী রংপুর থেকে গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে

আসা দর্শণা’র্থীদের জিম্মি করে মোবাইলফোনসহ টাকা পয়সা ছিনিয়ে নেয় ছিনতাই’কারীরা। পরে ভুক্তো’ভুগীরা পাশর্বর্তী ঝিনাইগাতী থানায় মা’মলা করলে পুলিশ বুধবার (৫ ফেব্রুয়ারি) উত্তর ধানশাইল চকপাড়া এ’লাকার জাকির হোসেনকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অবকাশ কেন্দ্রের ডাইনাসর ভাষ্কর্যের পাশের একটি জঙ্গল থেকে আদি’বাসী যুবক কয়েনকে গ্রেফ’তার করে।

আরও পড়ুন:  শেরপুরে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত

এ’সময় তার পকেট থেকে একটি বিদেশী পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পাশের জঙ্গলে অভিযান চালিয়ে পাঁচটি রামদা’সহ বাকী পাঁচ জনকে গ্রে’ফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। শের’পুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের ঘ’টনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 96
    Shares