প্রচ্ছদ বিনোদন

নিজের বিয়ে গোপন রেখেছিলেন অভিনেত্রী নাবিলা

75
পড়া যাবে: < 1 minute

চার বছর আগে বিয়ে করেছেন অভি’নেত্রী নাবিলা ইসলাম। এতদিন বিষয়টি গোপন ছিল। তবে নিজের বিয়ের বিষয়টি গণমাধ্যমে স্বীকার করলেন এই অভি’নেত্রী। নাবিলা বলেন, আমি আমার ব্যক্তি’গত জীবন নিয়ে কোনও উত্তর দেইনি, অ্যাভয়েড করেছি। আসলে লুকানোরও কিছু নেই। তা ছাড়া মি’ডিয়ার অনেকেই জানেন। আমি অনেকদিন থেকেই এন’গেজড। আমি চার বছর আগে বিয়ে করেছি, কিন্তু সেভাবে স’বাইকে বলা হয়নি।

অর্ধ’যুগের ক্যারিয়ারে নাবিলা বাংলাদেশের প্রায় সব তারকা সহ’শিল্পীর সঙ্গে কাজ করেছেন। ভবিষ্যতে সুযোগ পেলে অব’শ্যই সালমান খান এবং রণবীরের সাথে কাজ করতে চান তিনি। এ প্র’সঙ্গে নাবিলা বলেন, সালমান খান আর রণবীর কাপুর আমার খুবই পছন্দের অভি’নেতা। বিদেশি কোনও অভি’নেতার সাথে কাজ করার সু’যোগ থাকলে অবশ্যই সালমান ও রণবীরকে বেছে নেব।

বর্ত’মানে নাবিলা অভিনীত তিনটি ধারাবাহিক নাটক প্র’চারিত হচ্ছে দেশের বিভিন্ন বে’সরকারি টেলিভিশনে। এ ছাড়া দুটি ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে। সে’গুলোর প্রচার শিগ’গিরই শুরু হবে। তা ছাড়া ভালোবাসা দিবস, ঈদের নাটক ও সংসার নিয়ে সমান তালে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভি’নেত্রী।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 35
    Shares