প্রচ্ছদ বাংলাদেশ জেলা

তরুণ সমাজকে দেশ প্রেমে জাগ্রত হতে হবে

58
পড়া যাবে: < 1 minute

কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভা’পতি মণ্ডলীর সদস্য ডা. আব্দুর রাজ্জাক বলেছেন, আজকের তরুণ সমাজই উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশে চালিকাশক্তি। তাই তরুণ সমাজকে উচ্চ শিক্ষায় শিক্ষত ও দেশ’প্রেমে জাগ্রত হতে হবে। কৃষিমন্ত্রী শুক্রবার বিকেলে টাঙ্গাইলের ধন’বাড়ী সরকারি কলেজ মাঠে স্থানীয় সেচ্ছা’সেবী সংগঠন তরুনের হাট এর উদ্যোগে তারুণ্যের উৎসবের উদ্বোধনী অ’নুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, জঙ্গি’বাদ, সন্ত্রাস ও মাদক থেকে তরুণ সমাজকে দূরে রাখতে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের কোন বিকল্প নেই। এ জন্যই বর্তমান সরকার শিক্ষা প্রতিষ্ঠানে পড়া’শোনার পাশা’পাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্ম’কান্ডের উপরও গুরুত্ব দিচ্ছে। আজ’কের তরুণ সমাজই উন্নত সমৃদ্ধ আধু’নিক বাংলাদেশে পরিচালনা করবে। তাই তরুণ সমাজকে দেশ প্রেমে জাগ্রত হতে হবে। প্রতিটি গ্রামই হবে শহর।

আরও পড়ুন:  মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন ঢাকা কলেজ ছাত্র

দেশ এখন উন্নয়ন’শীল সেই সাথে মানুষের জীবন-যাত্রার মান উন্নয়ন হচ্ছে। সংগঠনের উপ’দেষ্টা রাসেল আহমেদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্য’দের মধ্যে বক্তব্য রাখেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ, চলচ্চিত্র অভি’নেত্রী আরিফা পারভীন জামান মৌসুমী, ধনবাড়ী উপ’জেলা নির্বাহী কর্ম’কর্তা আরিফা সিদ্দিকা, ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, গুণীজন ও বয়স্ক ব্যক্তিদের সং’বর্ধনা প্রদান করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 16
    Shares