প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সারা বিশ্বে একযোগে পালিত হবে মুজিববর্ষ

40
পড়া যাবে: < 1 minute

মুজিব’বর্ষ শুধু বাংলাদেশেই নয়, সারা বিশ্বে একযোগে পালিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্য’তম সদস্য ও সাবেক শিল্প’মন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর শত তম জন্মবার্ষিকী। এ উ’পলক্ষে সরকার বছর ব্যাপী কর্ম’সূচি ঘো’ষণা করেছে। বাংলাদেশের সঙ্গে একা’ত্মতা প্রকাশ করে বিশ্বের সবগুলো দেশেই উৎসবমুখর পরিবেশে মুজিব’বর্ষ পালিত হবে।

শুক্রবার বি’কেলে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার পঞ্চগ্রাম মাধ্যমিক বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ’সব কথা বলেন। সম্প্রতি বিদ্যালয়টি এমপিও’ভুক্ত হওয়ায় কর্তৃ’পক্ষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চুর সভা’পতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ব’ক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা

আরও পড়ুন:  মুজিব বর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত করা হবে

পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, নলছিটি উ’পজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুক’দার ও নলছিটি উপজেলা নির্বাহী কর্ম’কর্তা রুম্পা সিক’দার। এছাড়াও স্থানীয় নেতৃ’বৃন্দ অ’নুষ্ঠানে বক্তব্য দেন। অনুষ্ঠানের শুরুতেই ফুল ও ক্রেস্ট দিয়ে আমির হোসেন আমুকে সংবর্ধনা দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্য’রা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 50
    Shares