প্রচ্ছদ বিনোদন

মোশাররফ করিমকে বিয়ের চাপ দিচ্ছেন অভিনেত্রী ফারিন

153
পড়া যাবে: < 1 minute

ছোট পর্দার জন’প্রিয় অভিনেতা মোশাররফ করিমকে বিয়ের জন্য চাপ দিচ্ছেন ছোট পর্দার অভি’নেত্রী তাসনিয়া ফারিন। তবে বাস্তবে নয়, পাগলে কি না বলে শি’রোনামের একটি নাটকে এমন দৃশ্যে দেখা যাবে তাদের। মেহরাব জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আনিসুর রহমান রাজিব। নাটকটির গ’ল্পে দেখা যাবে, অভিনেতা মোশাররফ করিম বে’কার। তাকে বি’য়ের জন্য চাপ দিচ্ছেন অভিনেত্রী ফারিন। বিয়ের জন্য চাপ দেওয়ায় পা’গলের বেশ ধরেন মোশাররফ করিম।

তার পাগলামির জন্য মানুষকে নানা রকম হয়রানির শি’কার হতে হচ্ছে। যুবকটি যখন চা’করি পায় তখন অনেক দেরি হয়ে যায়। কারণ তার প্রেমিকা তখন বিয়ের আসরে! যুবক’টি বিয়ের আসরে গেলে স’বাই পাগল বলে বের করে দেয়। এরপর সে পাগলামি করে ছাদে গিয়ে উঠে। এর পর গল্পের মোড় অন্য’দিকে। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে পাগলে কি না বলে নাটকটি।

আরও পড়ুন:  ওপার বাংলায় সিনেমায় অভিনয় করবেন মোশাররফ করিম

নাটক’টিতে মোশাররফ করিম পাগলের চরিত্রে অভিনয় করেছেন এবং তাসনিয়া ফারিন তার প্রেমিকার চরিত্রে। প্রচেষ্টা অ্যাড মিডিয়া প্রযোজিত এই নাটক’টিতে আরও অভিনয় করেছেন মুন, নরেশ ভূঁইয়া, সালাহউদ্দিন, নুর এ আপন প্রমুখ। নির্মাতা জানান, খুব শিগ’গিরই কোনও একটি বে’সরকারি টিভি চ্যানেলে নাটকটি প্র’চার করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 52
    Shares