প্রচ্ছদ বাংলাদেশ জেলা

হবিগঞ্জে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ

30
পড়া যাবে: < 1 minute

হবিগঞ্জ শহরের উমেদনগর টাইটেল মা’দ্রাসা থেকে হাফেজ আজিজুল মোস্তফা (২৫) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ। অসুস্থ বাবার চিকিৎসার জন্য টাকা জো’গাড় করতে হবিগঞ্জে আসেন তিনি। শনি’বার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ হেফাজতে তাকে ক্যাম্পে ফেরত পা’ঠানো হয়েছে। এর আগে শুক্র’বার রাতে তাকে আটক করা হয়। পুলিশ সূত্রে জানা গেছে, আজিজুল উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ১ নম্বর ব্লকের জাফর আহমেদের ছেলে। অ’সুস্থ বাবার চিকিৎসার জন্য টাকা জো’গাড় করতে তিনি হবিগঞ্জে আসেন বলে পুলিশ’কে জানায়।

হবি’গঞ্জের বাহুবল উপজেলার মুফতি কবির আহমেদ রো’হিঙ্গা ক্যাম্পে গেলে আজিজুল মোস্তফাকে মোবাইল নাম্বার দিয়ে আসেন। পর’বর্তীতে কবির আহমেদের সঙ্গে যোগাযোগ করে গত ৬ ফে’ব্রুয়ারি হবি’গঞ্জের বাহুবলে আসেন মোস্তফা। পরে বুধবার হবি’গঞ্জের উমেদনগর টাইটেল মাদ্রাসায় এসে তার বাবার চিকিৎসার জন্য সাহায্য সং’গ্রহ তিনি।

আরও পড়ুন:  নবীগঞ্জ প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদের উদ্দ্যেগে নুরুল ইসলাম বাবুল স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্টিত

এ খবর জা’নার পর হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ খবর পেয়ে তাকে আটক করেছে। হবি’গঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্ম’কর্তা মো. মাসুক আলী জানান, বাবার অ’সুস্থতার জন্য সাহায্যের টাকা তু’লতে ক্যাম্প থেকে পালিয়ে হবিগঞ্জে এসেছে বলে পুলিশকে জানিয়েছে আজিজুল মোস্তফা। আজ তাকে পুলিশ হেফাজতে ক্যাম্পে ফেরত পা’ঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 14
    Shares