প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রামেক হাসপাতালে ভুয়া চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ

57
পড়া যাবে: < 1 minute

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাস’পাতালে ভুয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্র’বার দিবাগত রাত ৯টার দিকে তাকে হাস’পাতাল কর্তৃপক্ষ আটক করে। আটক’কৃত হলেন, রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ৫ম বর্ষের শি’ক্ষার্থী আবু আহমেদ (২৬)। এছাড়া তিনি নগরীর উপশহর এলাকার মৃত মুসলিম উদ্দীনের ছেলে। রামেক হাস’পাতালের আনসার ইন’চার্জ আসাদ বলেন, গত শুক্র’বার রাত  ৯টার দিকে ডাক্তারি  পরিচয়ে রোগীর  স্বজন’দের  কাছে

পরীক্ষা নিরীক্ষা লিখে দেবার নাম করে টাকা আদায়ের সময় মেডিকেল কতৃ’পক্ষ তাকে হাতে’নাতে আটক করে। পর’বর্তীতে তাকে রাজ’পাড়া থানায় সোপর্দ করা হয়। মেডিকেল সূত্রে জানা গেছে, তিনি রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ৫ম বর্ষের শি’ক্ষার্থী। তবে তিনি সব জায়’গায় রামেক শি’ক্ষার্থীর পরিচয় দেন।

আরও পড়ুন:  মাদকসেবী ছেলেকে পুলিশের হাতে তুলে দিলেন বাবা

রামেক হাসপাতালের উপ’পরিচালক সাইফুল ইসলাম বলেন, আমরা খোঁজ নিয়েছি, আমাদের কলেজে এমন কোনো শিক্ষার্থী নাই। তাই ঘটনা জানার পর তাৎ’ক্ষণিকভাবে তাকে পু’লিশে দেওয়া হয়েছে। রাজ’পাড়া থানার অফিসার ইন’চার্জ (ওসি) শাহাদৎ হোসেন বলেন, আবু আহমেদ নামের এক’জনকে আটক করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 31
    Shares