প্রচ্ছদ বাংলাদেশ জেলা

পাবনায় এক সিমেন্ট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

37
পড়া যাবে: < 1 minute

পাবনার সাঁথিয়ায় মহা’দেব সরকার (৬০) নামে এক ব্যবসায়ীকে কু’পিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। উ’পজেলার করমজা ইউনিয়নের বাওইখোলা গ্রামে শনিবার সন্ধ্যা সাত’টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মহা’দেব উপজেলার কুন্ডুরিয়া বাজারে সিমেন্টের ব্যবসা করতেন। স্থা’নীয়রা জানান, প্রতি’দিনের মত মত তিনি দুপুরে কুন্ডুরিয়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে যান। স’ন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ির উ’দ্দেশ্যে রওনা দেন।

সন্ধ্যা সাত’টার দিকে বাড়ির সামনে পৌঁছানোর পর সাত থেকে আট’জনের একদল দূর্বৃত্ত মহাদেব সরকারকে ঘিরে ধরে এলো’পাথারি কোপাতে থাকেন। এ সময় তিনি চিৎকার চেচা’মেচি শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা তাঁকে ফেলে পালিয়ে যায়। পরে গুরু’তর আহত অবস্থায় স্থানীয়  লোক’জন তাঁকে উদ্ধার  করে হাস’পাতালে  নেবার পথে  তিনি মারা যান। সাঁথিয়া  থা’নার

আরও পড়ুন:  নওগাঁর এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ভারপ্রাপ্ত কর্ম’কর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান ঘটনার স’ত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য মর’দেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পা’ঠানোর প্রস্তুতি চলছে। তবে কারা, কি কারণে এই হত্যা’কান্ড ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। হত্যার কারণ ও হত্যা’কারীদের সনাক্ত করতে তদন্ত শুরু চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 21
    Shares