প্রচ্ছদ বাংলাদেশ জেলা

বরিশাল নগরীতে ভাইয়ের হাতে ভাই খুন

94
পড়া যাবে: < 1 minute

বরিশাল নগরীতে পৈ’ত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে আপন ভাইয়ের পিটুনিতে নিহত হয়েছেন ফরিদ হোসেন (৪৫) নামে অ’পর এক ভাই। শনিবার (৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরীর ব’গুড়া সড়কে এ ঘটনা ঘটে। নিহত ফরিদ হোসেন বগুড়া প্রধান স’ড়ক সংলগ্ন জেস’মিন ভিলা নামক বাড়ির বাসিন্দা। তার পিতা মর’হুম মজিদ খান ধর্ণাঢ্য ঠিকাদার ছিলেন। ঘটনার প্রত্যক্ষ’দর্শীরা জানান, জেসমিন ভিলা নামক বাড়ির প্রধান ফটক সং’লগ্ন একটি স্টলের ভাড়া আদায় নিয়ে দুই ভাই ফরিদ ও শাহ আলমের মধ্যে বি’রোধ ছিল।

শনিবার স’কালে ফরিদ ভাড়াটিয়া কাজলের কাছে জানুয়ারি মাসের ভাড়া চাইলে কাজল তাকে দিতে অ’স্বীকার করেন। এ সময় সেখানে শাহ আলমও উ’পস্থিত হন। তখন দুই ভাইয়ের মধ্যে তর্কা’তর্কির এক পর্যায়ে মারা’মারিতে ফরিদ আহত হন। তাকে উ’দ্ধার করে শেরে-বাংলা মেডিকেল কলেজ হাস’পাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:  কক্সবাজার থেকে শীর্ষ কর্মকর্তাসহ পুলিশের ১৩৪৭ সদস্যকে বদলি

বরিশাল কোতোয়ালী মডেল থানার অফিসার ইন’চার্জ মো. নুরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, প্রধান অ’ভিযুক্ত নিহত ফরিদের ভাই শাহ আলমকে গ্রে’ফতার করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসা’বাদের জন্য আটক করা হয়েছে সবার বড় ভাই মফিজুল ইসলাম নান্না ও তার ছেলে সিয়ামকে। তাদের জিজ্ঞাসা’বাদ শেষে পরবর্তি সি’দ্ধান্ত নেয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।