প্রচ্ছদ বাংলাদেশ জেলা

খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে মুক্ত করার কোন সুযোগ নেই

31
পড়া যাবে: < 1 minute

আন্দোলনের নামে বি’এনপি কোনো সহিংসতা করলে আইন’শৃঙ্খলা রক্ষাবাহিনী ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোব’বার (৯ ফেব্রুয়ারি) স’কালে নারায়ণ’গঞ্জের মেঘনাঘাট সেতু পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন। কাদের বলেন, বেগম খালেদা জিয়ার এটা কোন রাজনৈতিক মামলা না। তার এই মামলা সর’কার করেনি। তার মামলা তত্ত্বা’বধায়ক সরকারের আমলের মামলা। তাকে রাজ’নৈতিকভাবে মুক্ত করার কোন সু’যোগ নেই।

বেগম জিয়াকে কারা’মুক্ত করা আদালতের ব্যাপার। আর এই মামলা বি’লম্বের জন্য বি’এনপিকে দায়ী করে ওবায়দুল কাদের বলেন, তারা সময়’মতো আদালতে হাজিরা দিলে এই মা’মলা অনেক আগেই নিষ্পত্তি হয়ে যেতো। মামলা বিলম্বের জন্য তারা নিজেরাই দায়ী। তিনি বলেন, আন্দোলনের নামে জ্বালাও পোড়াও সমু’চিত হবে না। জ্বালাও পোড়াও সহিং’সতা করলে আইন’শৃঙ্খলা বাহিনী মুখে আঙ্গুল দিয়ে  চুষবে না। গত’কাল রাজধানীতে  গণ’ফোরাম আয়োজিত  সেমিনারে সর’কারকে নিয়ে

আরও পড়ুন:  নাজমার জীবনযুদ্ধে : পাশে দাঁড়ালেন ইউএনও নাহিদা বারিক

প্রবীণ রাজ’নৈতিক নেতা ড. কামাল হোসেনের উক্তিকে আপত্তি’কর ও রাস্তার ভাষা বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ড. কামাল হোসেন বিএনপির সমা’বেশে সরকারকে লাথি মেরে উ’চ্ছেদ করবে বলে যে বক্তব্য দিয়েছেন, তা গণ’তান্ত্রিক ভাষা হতে পারে না, এটা রাস্তার ভাষা। তার মতো ব্যক্তি কি করে এমন রা’স্তার ভাষায় কথা বলেন? ড. কামাল সীমা ছাড়িয়ে গেছেন বলেও দাবি করেন ওবা’য়দুল কাদের।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 42
    Shares