প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ভোলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ৩০ যাত্রী আহত

47
পড়া যাবে: < 1 minute

চরফ্যাসন-দক্ষিণ আইচা সড়কে যাত্রী’বাহী বাস খাদে পড়ে অন্তত ৩০ যাত্রী আহত হয়েছে। রোববার দুপুরে শশী’ভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের পাটোয়ারী বাড়ি সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহা’য়তায় আহত’দের উদ্ধার করে চরফ্যাসন হাস’পাতাল ও স্থানীয় ক্লিনিকগুলোতে চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে গুরুতর আহত সুনীল দাস, মোস্তাফা, নামের দুই জনকে চর’ফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষ’দর্শীরা জানান, দক্ষিণ আ’ইচা থেকে ছেড়ে আসা তাওয়াক্কাকুল নামের বাস’টি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

ফায়ার’সার্ভিস ও স্থানীয়রা আহতদের উ’দ্ধার করে হাসপাতাল ও ক্লিনিকে পা’ঠায়। এদিকে বাস দূর্ঘটনায় আহত’দের উদ্ধারে যাওয়ার সময় ফায়ার সার্ভিসের গাড়ির ধা’ক্কায় সাদিয়া নামে এক এসএসসি পরীক্ষার্থীর পা ভেঙ্গে যায়। প্রত্যক্ষ’দর্শীরা জানান, দূর্ঘটনাস্থলে দর্শনার্থীদের ভীরে দাড়িয়ে ছিলেন সাদিয়া। পাশে ছিল একটি অটো বোরাক। দ্রুতগতির ফায়ার’সার্ভিসের গাড়ি অটো বোরাককে ধাক্কা দিলে অটো বোরাকটি ছাদি’য়ার উপর আছড়ে পড়ে।

আরও পড়ুন:  ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

ঘটনা’স্থলেই ছাদিয়ার পা ভেঙ্গে যায়। ফায়ারসার্ভিসের কর্মীরা সাদিয়াকে উ’দ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসেন। শশী’ভূষণ থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, দূর্ঘটনায় আহত’দের উদ্ধার করে চিকিৎসার জন্য হাস’পাতাল ও ক্নিনিকেগুলোতে পা’ঠানো হয়েছে। সন্ধ্যার পরও চেস্টা করে দূর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করা স’ম্ভব হয়নি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 46
    Shares