প্রচ্ছদ বাংলাদেশ জেলা

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষন

138
পড়া যাবে: < 1 minute

প্রেমের প্রস্তাব প্রত্যা’খান করায় সিরাজগঞ্জের তাড়াশে এক স্কুল ছাত্রী’কে ধর্ষনের অভিযোগ উঠেছে প্রতি’বেশি তানজীল (২০) নামে এক বখাটে যুবকের বিরুদ্ধে। নির্যাতিত স্কুল ছাত্রীকে গুরু’তর অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গ’মাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হা’সপাতালের গাইনী ও প্রসূতি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। রবি’বার দুপুরে স্কুল ছাত্রীর বাবা শরীফুল ইসলাম বলেন, তাড়াশ উপ’জেলার ভাদাস গ্রামের রফিকুল ইসলামের ছেলে বাড়ির পাশ্ব’বর্তী তানজীল হোসেন তার মেয়েকে স্কুলে যাতা’য়াতের পথে বিভিন্ন সময় প্রে’মের প্রস্তাব দিয়ে আসছিলো।

গত বৃহস্পতিবার বি’কেলে তানজীল তার মেয়েকে নিজ বাড়িতে ডেকে এনে প্রেমের প্র’স্তাব দেয়। এসময় স্কুল ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যা’খ্যান করলে বখাটে তানভীন জোর পূর্বক তাকে ধর্ষন করে। রক্তাক্ত অবস্থায় স্কুল ছাত্রী দৌড়ে বাড়িতে চলে এসে ঘটনাটি তার পরি’বারকে অবগত করে। পরে পরিবারের লোক’জন তাকে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য’কমপ্লেক্স ও পরে সিরাজগঞ্জ বঙ্গ’মাতা শেখ ফজিলা’তুন্নেছা মুজিব জেনারেল হাস’পাতালে ভর্তি করে দেয়।

আরও পড়ুন:  পঞ্চম দফা বন্যার কবলে ১০ জেলা, অর্ধলক্ষাধিক মানুষ পানিবন্দি

বর্তমানে এই হাস’পাতালে স্কুল ছাত্রী চিকিৎসাধীন রয়েছেন। সিরাজ’গঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাস’পাতালের তত্বাবধায়ক ডা. রঞ্জন কুমার দত্ত বলেন, বৃহস্পতিবার স’ন্ধ্যায় ১৪ বছর বয়সী ওই কিশোরী ভর্তি হয়। তার নিম্না’ঙ্গের ক্ষতের চিহ্ন পাওয়া গেছে। সেখানে একটি সেলাই দেয়া হয়েছে। তবে বর্তমানে তার অবস্থা আশংকা’মুক্ত রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 254
    Shares