প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বিশ্বজয়ে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

41
পড়া যাবে: < 1 minute

অনূর্ধ্ব-১৯ বিশ্ব’কাপ ক্রিকেটের শিরোপা’জয়ী বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। রোব’বার রাত সাড়ে ১০টায় এক বার্তায় তিনি এ অভিনন্দন জানান। রোব’বার (০৯ ফেব্রুয়ারি) যুব টাই’গারদের বিশ্বকাপ জয়ের পর’পরই এ অভি’নন্দন জানান তারা। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ে অভি’নন্দন জানিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আশা প্র’কাশ করেন, তরুণ ক্রি’কেটাররা ভবিষ্যতে দেশের জন্য আরও সম্মান বয়ে আনবে।

যুব টাইগার’দের অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, এ খেলোয়াড়ী মনো’ভাব ধরে রেখে এ’ভাবেই ভবিষ্যতে আমাদের এগিয়ে যেতে হবে। এ ছাড়া প্রথম’বারের মতো অনূর্ধ্ব-১৯ ওয়ানডে বিশ্ব’কাপ চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস সৃষ্টি করা টাই’গার যুবাদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সাবেক আইসিসি সভাপতি ও অর্থ’মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

আরও পড়ুন:  সাকিবকে ওজন কমানোর পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী

এদিন শক্তি’শালী ভারতের বি’পক্ষে বৃষ্টি আইনে ২৩ বল হাতে রেখেই তিন উই’কেটে জয় লাভ করে বাংলাদেশ। প্রথমে ব্যাট করা ভারত ৪৭.২ ওভারে সব’কটি উইকেট হারিয়ে করতে পারে ১৭৭ রান। জ’বাবে ব্যাট করে ৪২.১ ওভারেই ৭ উই’কেট হারিয়ে পৌঁছে যায় লক্ষ্যে। এর আগে বৃহস্পতিবার রাতে দ’ক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে নিউজিল্যান্ডকে ৬ উইকেটে পরা’জিত করে স্বপ্নের ফাই’নালে ওঠে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 84
    Shares