প্রচ্ছদ বাংলাদেশ জেলা

নাটোরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্ধশত ছাত্রের চুল কাটার অভিযোগ

58
পড়া যাবে: < 1 minute

নাটোরের বড়াই’গ্রাম উপজেলার জোয়াড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্ধ’শত ছাত্রের চুল কা’টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রধান শিক্ষক সেকেন্দার আলীকে সাময়িক ব’রখাস্ত করা হয়েছে। ঘটনা তদন্তে তিন স’দস্যের কমিটি গঠন করা হয়েছে। বড়াই’গ্রাম থানার ভারপ্রাপ্ত কর্ম’কর্তা (ওসি) দিলিপ কু’মার দাস জানান, জোয়াড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেকেন্দার আলী কয়েকদিন আগে ছাত্র’দের চুল কাটার নির্দেশ দিয়েছিলেন।

অনেকেই চুল না কাটায় তিনি রবি’বার (৯ ফেব্রুয়ারি) দু’পুরে শ্রেণি কক্ষে ঢুকে সপ্তম থেকে দশম শ্রেণির প্রায় অর্ধ’শত ছাত্রের চুল কাঁচি দিয়ে কেটে দেন। এসময় কাঁচির আঘাতে বেশ কয়েক’জন শিক্ষার্থী আহত হয়। এ নিয়ে  স্কুলে উ’ত্তেজনা শুরু  হয়। খবর  পেয়ে উপ’জেলা  নির্বাহী  কর্ম’কর্তা

আরও পড়ুন:  পেঁয়াজের মূল্যবৃদ্ধি ঠেকাতে সরকারের ৯ উদ্যোগ

আনোয়ার পারভেজ ঘটনা’স্থলে গিয়ে প্রধান শিক্ষককে সাময়িক বর’খাস্ত করেন এবং উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রউফকে প্রধান করে ৩ স’দস্যের তদন্ত কমিটি গঠন করেন। কমিটিকে আগামী তিন কার্য’দিবসে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।