প্রচ্ছদ বাংলাদেশ জেলা

যশোরে সড়ক দূর্ঘটনায় দুই শিশুর মৃত্যু

59
পড়া যাবে: < 1 minute

যশোরে সড়ক দূর্ঘটনায় মারা গেছে দু বোন। আজ সোমবার স’কালে মনিরামপুর উপ’জেলার জাম’তলা নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে , মোহনা খাতুন (১৫মাস) ও মৌর (৭) এরা মনিরামপুর উপ’জেলার দেবীদাসপুর গ্রামের বিল্লাল সর্দারের মেয়ে। সড়ক দুর্ঘটনায় দুই শি’শুর মৃত্যুতে এ’লাকায় শোকের ছায়া নেমে এসেছে। নি’হত দুই বোনের পিতা ইট’ভাটার শ্রমিক বিল্লাল সর্দার জানান, সে ও তার স্ত্রী আমেনা খাতুন মণিরামপু’র উপজেলার দেবীদাসপুর গ্রামে পদ্মা ইট’ভাটায় কাজ করেন।

তাদের দুই মেয়ে এবং এক ছেলে। নিহত’দের মা জাহানা বেগম স’কালের দিকে তার দু মেয়েকে নিয়ে ঝিকরগাছা -মণিরাম’পুর সড়কের জামতলা নামক স্থানে গেলে পিক’আপের ধাক্কায় ঘটনা’স্থলে ১৫ মাসের শিশু মৌ মারা যায়. আহত অপর বোন মোহনাকে আশংকা’জনক অবস্থায় যশোর জে’নারেল হাস’পাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন:  ফ্লাইওভার থেকে পড়ে গেল প্রাইভেট কার

যশোর জেনারেল হাস’পাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দু’পুরে তার মৃত্যু হয়। মণিরাম’পুর থানার উপ-পরিদর্শক( এসআই) আব্দুর রহমান জানান, পিক’আপের ধাক্কায় মোহনা ও মৌর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপ’মৃত মামলা হয়েছে। পিকআপটি জব্দ করা হয়েছে। চালক প’লাতক আছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 37
    Shares