প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ঢাবির যাত্রী ছাউনিতে ১২ সপ্তাহের মানব ভ্রূণ উদ্ধার

72
পড়া যাবে: < 1 minute

অনা’কাঙ্ক্ষিত মানব শিশু বা ভ্রুণকে নির্মম’ভাবে ফেলে যাওয়া হয়ে এখানে সেখানে। তেমনি’ই একটি ভ্রূণ পাওয়া গেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি যাত্রী ছাউনি’তে। জানা গেছে, ভ্রূণ’টির বয়স ১২ সপ্তাহ। সোম’বার (১০ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ব’বিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম ভ্রূণটি উ’দ্ধার করে।

তবে কীভাবে ভ্রূণ’টি এখানে এল বা কারা ফেলে গেছে এ বিষয়ে কিছু জানা যায় নি। বিশ্ব’বিদ্যালয়ের প্রক্টর গোলাম রাব্বানী বলেন, দুপুরের দিকে বিশ্ব’বিদ্যালয় এলাকার একটি যাত্রী ছাউনিতে ভ্রূণ’টি পড়ে থাকতে দেখে এক শি’ক্ষার্থী প্রক্টরিয়াল টিমকে ফোন দেয়। পরে প্রক্টরিয়াল টিম ভ্রূণটি উ’দ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাস’পাতালে নিয়ে যায়।

আরও পড়ুন:  করোনা ভাই'রাসে আক্রান্ত ঢাবি অধ্যা'পক

তবে ভ্রূণ’টি কে বা কারা ফেলে গেছে সেটি বলতে পার’ছি না। শাহ’বাগ থানার উপ-পরিদর্শক আব্দুল হান্নান জা’নান, বি’কেল পৌনে ৪টার দিকে ভ্রূণটি উ’দ্ধার করে ঢাকা মেডি’কেল কলেজ হাসপাতালে পা’ঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 25
    Shares