প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত

39
পড়া যাবে: < 1 minute

শেরপুর সদর উপ’জেলার তারাকান্দী বাজার এলাকায় সড়ক দূর্ঘটনায় এক নারী’সহ দুইজন নিহত হয়েছে। নি’হতরা হলো- তারাকান্দী শিমুল’তলী এলাকার মৃত গফুর শেখের ছেলে ওয়েল্ডিং মিস্ত্রি জাফর শেখ ও একই এলাকার শহিদুল ইসলামের স্ত্রী খুকি ওরফে পেচি। আজ মঙ্গল’বার (১১ ফেব্রুয়ারি) ভোর আনু’মানিক ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নি’হতের স্বজনরা জানান, স্থানীয় তারা’কান্দি বাজারের মালি শহিদুল ইসলামের স্ত্রী  খুকি  প্রতি’দিনের মত  স’কালে  বাজার  ঝাড়ো

(পরিস্কার) দিতে নিজ বাড়ী হতে বাজারের উদ্দ্যেশে রওনা হলে পথিমধ্যে অজ্ঞাত’নামা একটি গাড়ী তাকে চাপা দেয়। এদিকে তারা’কান্দি বাজারের ওয়েল্ডিং মিস্ত্রি জাফর সারা’রাত কাজ শেষে একই পথ দিয়ে বাড়ী ফি’রার পথে এই ঘটনা দেখে ওই গাড়ীটিকে থামা’বার চেষ্টা করলে তাকেও চাপা দিয়ে গাড়ীর চালক দ্রুত ঘটনা’স্থল থেকে পালিয়ে যায়।

আরও পড়ুন:  এসএসসি পরীক্ষার্থীকে উত্যক্ত করার অভিযোগে এক যুবককে চার মাসের কারাদণ্ড

পরে বিকট শব্দ হলে আশ’পাশের লোকজন এসে মরদেহ দুইটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা’স্থলে গিয়ে মরদেহ দুটির সরতহাল করেন। শের’পুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ দুটির সুরত’হাল করা হয়েছে বাকী আইন’গত কাজগুলোও চল’মান রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 37
    Shares