প্রচ্ছদ বাংলাদেশ জেলা

টাঙ্গাইলে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার

65
পড়া যাবে: < 1 minute

টাঙ্গাইলের ভূঞা’পুরে শ্বশুর বাড়িতে জাহাঙ্গীর (৩৮) নামে এক ব্যক্তি ফাঁসি দিয়ে আত্ম’হত্যা করেছে। এ ঘটনায় মঙ্গল’বার (১১ ফেব্রুয়ারি) স’কালে তার মরদেহ উ’দ্ধার করেছে থানা পুলিশ। সে গোপাল’পুর উপজেলার হেমনগর ইউনিয়নের উড়িয়া’বাড়ী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

পুলিশ জানায়, সোম’বার দিবাগত রাতের কোনো এক সময়ে আত্ম’হত্যা করেছে। ওই ব্যক্তি তার শ্ব’শুর বাড়ি ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের রাজাপুর চর এলাকায় শ্ব’শুর হায়দার আলীর বাড়িতে বসবাস আসছিলেন। সকালে আত্ম’হত্যার খবর পেয়ে বাড়ির উ’ত্তর পাশের একটি গাছ থেকে ঝু’লন্ত অবস্থায় মরদেহ উ’দ্ধার করে থানা নিয়ে আসা হয়।

আরও পড়ুন:  বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

এ বিষয়ে ভূঞা’পুর থানা অফিসার ইন’চার্জ মো. রাশিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে মর’দেহটি উদ্ধার করে ময়না’তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাস’পাতাল মর্গে পা’ঠানো হয়েছে। তবে এ ব্যাপারে একটি অপ’মৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 57
    Shares