প্রচ্ছদ বাংলাদেশ জেলা

টুঙ্গিপাড়ায় সন্তানদের সামনে নদীতে ঝাঁপ দিয়ে মায়ের আত্মহত্যা

125
পড়া যাবে: < 1 minute

স্বামী বি’দেশ থেকে ঠিক মতো টাকা না পা’ঠানোয় সন্তানদের সামনে নদীতে ঝাঁপ দিয়ে আফরোজা খানম (২৩) নামে এক নারী নিখোঁজ হয়েছেন। মঙ্গল’বার (১১ ফেব্রুয়ারি) গোপাল’গঞ্জের টুঙ্গি’পাড়ায় দুপুরে উপ’জেলার শেখ লুৎফর রহমান সেতু’তে এ ঘটনা ঘটে। নিখোঁজ আফরোজা খানম গোপালগঞ্জের কোটালি’পাড়া উপজেলার সোনারগাতী গ্রামের প্র’বাসী অলিউর জামানের স্ত্রী।

প্রত্যক্ষ’দর্শীরা জানান, একটি অটো’রিকশা থেকে দুই সন্তান নিয়ে সে’তুর ওপর নামেন ওই নারী। কিছু’ক্ষণ দাঁড়িয়ে থেকে স’ন্তানদের কাছে তার মোবাইল ও ব্যাগ রেখে নদীতে ঝাঁপ দেন। ওই সময় তার স’ন্তানদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে টুঙ্গি’পাড়া ফায়ার সার্ভিসে খ’বর দেন। টুঙ্গি’পাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সর’কার শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা দীর্ঘ সময় ধরে খোঁজা’খুঁজি করেছি। সন্ধ্যা পর্যন্ত তার সন্ধান মেলে’নি।

আরও পড়ুন:  সোনার বাংলা গড়তে সব সময় বাংলাদেশের পাশে থাকবে ভারত

আফ’রোজার ভাই মোহাম্মদ উল্লাহ জানান, তার স্বামী বিদেশ থেকে ঠিক’মতো টাকা পাঠা’তেন না। এ নিয়ে তাদের মধ্যে কলহ লেগে থাকতো। ধারণা করা হচ্ছে এরই জেরে তার বোন আত্ম’হত্যা করতে নদী’তে ঝাঁপ দিয়েছেন। টুঙ্গি’পাড়া থানা পু’লিশের ভারপ্রাপ্ত কর্ম’কর্তা (ওসি) এএফএম নাসিম জানান, নদীতে নিখোঁজ আফ’রোজা খানমের খোঁজ পাওয়া যায়নি। এ ঘ’টনায় কোনো মামলা হয়’নি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 56
    Shares