প্রচ্ছদ বাংলাদেশ জেলা

আইন শৃঙ্খলা বাহিনীর কাছে বিচার দেয়ায় যুবককে কুপিয়ে জখম

44
পড়া যাবে: 2 মিনিটে

আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে বিচার দেয়ায় যুবক’কে কুপিয়ে জখম করেছে প্রতি’পক্ষ। বান্দরবানের লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের খিজ্জানুনা এলাকায় মঙ্গল’বার (১১ ফেব্রুয়ারী) দিবা’গত রাত সাড়ে ৭টায় এই ঘটনা ঘটে। গুরু’তর আহত রেজাউল করিম (২৮) খিজ্জানুনা এলাকার আনোয়ার হোসেনের ছেলে। কু’পিয়ে জখম করার সময় আহতের চিৎকারে চার’পাশের মানুষ এগিয়ে এলে হামলা’কারীরা পালিয়ে যায়। পরিবারের লোকজন র’ক্তাক্ত রেজাউল করিমকে লামা হাস’পাতালে নিয়ে আসে। লামা হাস’পাতালের মেডিকেল অফিসার ডাঃ দিদারুল আলম বলেন, আহতের মাথায় দায়ের কোপ ও শরীরে অ’সংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

ক্ষত স্থানে কয়েকটি সে’লাই দেয়া হয়েছে। রোগী বমি করায় শংকা রয়েছে। আহতের বড় ভাই আব্দুল মালেক বলেন, গত বুধবার (৫ ফেব্রুয়ারী) প্রতিপক্ষ লোক’জন আমাদের বাড়ির সীমানা হতে জোর করে ৫/৬টি গাছ কেটে নিয়ে যায়। বিষয়টি নিয়ে আমার ছোট ভাই বৃ’হস্পতিবার (৬ ফে’ব্রুয়ারী) লামা আর্মি ক্যাম্পে বিচার দেয়। আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে বিচার দেয়ায় প্রতি’পক্ষরা ক্ষোভে মঙ্গল’বার দিবা’গত রাত সাড়ে ৭টায় বাড়ি হতে দোকানে আসার সময় খিজ্জানুনা এ’লাকায় দা, ছুরি ও লাঠি দিয়ে তার উ’পরে হামলা করে। তার চিৎকারে আশ’পাশের লোকজন এগিয়ে আসে। তা না হলে তারা তাকে প্রাণে মেরে ফেলত।

আরও পড়ুন:  পরকীয়ার সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা, ঘাতক স্বামী আটক

আহত ও রক্তাক্ত ছোট ভাইকে উ’দ্ধার করে আমরা হাস’পাতালে নিয়ে আসি। আর্মি ক্যাম্পে বিচার দেয়ার পর থেকে তারা নিয়মিত প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল। কান্না’রত অবস্থায় কাপা কাপা কন্ঠে হাস’পাতালের সিটে শুটে রেজাউল করিম বলেন, পিছন থেকে ৬/৭ জন লোক আমার উপর হা’মলা করে। তারা আমাকে দা দিয়ে কু’পিয়ে জখম করে এবং লাঠি দিয়ে প্রচুর মারে। লোকজন এগিয়ে না এলে তারা আমাকে জানে মেরে ফেলত। আমি হামলা’কারীদের মধ্যে কয়েক’জনকে চিনতে পেরেছি। তারা হল, খিজ্জানুনা এলাকার মো. ই’লিয়াছের

ছেলে আক’তার আহাম্মদ (২৬), তার বাবা মো. ইলিয়াছ (৫০), চাচা আবু বক্কর (৩০), একই এলাকার মো. নূর এর ছেলে এরফান উল্লাহ (১৯) ও আবু বক্কর এর ছেলে আব্দুর রহিম (১৮) সহ কয়েক’জন। এই বিষয়ে জানতে প্রতি’পক্ষ আকতার আহাম্মদ এর মুঠো’ফোনে অসংখ্যবার ফোন দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।  লামা থানার অফিসার ইন’চার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, হাস’পাতাল থেকে বিষয়টি থানায় জানানো হয়েছে। আহতের পরি’বারের লোকজন অভিযোগ করলে আমরা ব্যবস্থা গ্র’হণ করব।

আরও পড়ুন:  সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।