প্রচ্ছদ খেলা ক্রিকেট

বিশ্বকাপ জিতে বীরের বেশে দেশে ফিরল বাংলার যুবারা

64
পড়া যাবে: < 1 minute

বড়রা কখনো পারে’নি, ভবিষ্যতে পারবে কি না, তা নিয়ে অনেক স’ন্দেহ-সংশয় রয়েছে ভক্ত-সমর্থক’দের মধ্যে। কিন্তু বড়রা না পারলেও ছোটরা ঠিকই বিশ্ব’জয় করে ফেলেছে। ভারতের মতো শক্তি’শালী দেশকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্ব’কাপের শিরোপা জিতেছে বাংলা’দেশের যুবারা। আকবর আলির নেতৃত্বা’ধীন সেই  বিশ্ব’জয়ী যুবারা  সব আনু’ষ্ঠানিকতা  শেষে স্বপ্নের  বিশ্ব’কাপ ট্রফি  নিয়ে

অব’শেষে দেশে ফিরে এসেছে। আজ বি’কেল পৌনে ৫টায় ঢাকার হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমান’বন্দরে এসে অবতরণ করেছে বিশ্ব’জয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার’দের বহন করা বিমানটি। বিমান’বন্দরে পৌছানোর পর অনূর্ধ্ব-১৯ দলকে বহন’কারী বিমানকে টার্মিনালে দেয়া হয়েছে ওয়াটার স্যা’লুট।

আরও পড়ুন:  বিশ্বজয়ে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

সে’খান থেকে আকবর আলী’দের নিয়ে যাওয়া হবে বাংলা’দেশ ক্রিকেট বোর্ডে। সেখানেও তাদের জন্য সামান্য আ’য়োজনের ব্যবস্থা রাখা হয়েছে। আয়োজন শেষে যত’দ্রুত সম্ভব তাদের প’রিবারের কাছে পা’ঠানোর ব্যবস্থা করবে লাল স’বুজের ক্রিকেটের সর্বোচ্চ প্র’শাসন বিসিবি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 174
    Shares