প্রচ্ছদ বাংলাদেশ জেলা

প্রেমিকার আত্মহত্যার শোকে প্রেমিকের বিষপান

122
পড়া যাবে: < 1 minute

গোপালগঞ্জের মুকসুদ’পুরে প্রেমিকার আত্ম’হত্যার শোকে ১৩ দিন পর প্রে’মিক সোহাগ মল্লিক (১৮) প্রেমিকার কবরের পাশে গিয়ে বিষপান করে আত্ম’হত্যা করেছে। মঙ্গল’বার (১১ ফেব্রুয়ারি) রাতে ঢাকা নে’য়ার পথে তার মৃত্যু হয়। নিহত সোহাগ মল্লিক উপ’জেলার কলিগ্রাম গ্রামের পরান মল্লিকের ছেলে। পুলিশ ও এলাকা’বাসী জানায়, উপজেলার কলি’গ্রাম  গ্রামের পরান  মল্লিকের ছেলে  সোহাগ

মল্লিকের সঙ্গে পার্শ্ব’বর্তী খ্রিস্টান ধর্মাবলম্বী শান্ত শিক’দারের মেয়ে মরিয়ম শিক’দারের (১৫) সঙ্গে দীর্ঘ’দিন প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু এ প্রেমে বাধা হয় তাদের পরিবার। এ ঘ’টনার জের ধরে গত ৩১ জানু’য়ারি প্রেমিকা মরিয়ম বিষ’পানে আত্মহ’ত্যা করে। পরে প্রেমিকার মৃ’ত্যুর শোকে ১০ জানুয়ারি রাতে প্রেমিক সোহাগ প্রে’মিকা মরিয়মের কবরের নিকট গিয়ে সবার অজান্তে বিষ’পান করে।

আরও পড়ুন:  আ.লীগ নেতার নির্দেশে ঢাকাফেরত নারী স্বাস্থ্যকর্মীকে পুকুরপাড়ের ঝুপড়িঘরে হোম কোয়ারেন্টিন

পরে স্থা’নীয়রা তাকে গুরুতর অবস্থায় উ’দ্ধার করে প্রথমে রাজৈর ও পরে ফরিদ’পুর মেডিকেল কলেজ হাস’পাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা অব’নতি হলে উন্নত চিকিৎসার জন্য মঙ্গল’বার রাতে ঢাকা নে’য়ার পথে সোহাগের মৃত্যু হয়। মুকসুদপুরের সিন্দিয়াঘাট ফাঁড়ির ইন’চার্জ আবুল বাসার জানান, লাশ উ’দ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না’তদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনা’নুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 129
    Shares