প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সাগর রুনির মামলায় পুলিশের পাশাপাশি রহস্য উদঘাটনে কাজ করছে র‍্যাব

38
পড়া যাবে: < 1 minute

পুলিশের মহা’পরির্দশক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটো’য়ারী বিপিএম (বার) বলেছেন, অনেক কেস রয়েছে যা তাৎক্ষণিক উদঘাটন করা যায় না, দীর্ঘ সময় লাগে। সাং’বাদিক দম্পতি সাগর-রুনি মা’মলাও এমন ধরনের। এই মামলায় পু’লিশকে ব্যর্থ বলা যাবে না। ত’দন্ত চলছে। তবে তদন্ত কর্ম’কর্তা পরিবর্তনের কোন আবেদন করা হয়েছে কিনা তা তার জানা নেই। বুধবার (১২ ফেব্রুয়ারি) বরিশাল পুলিশ লাইনস এ জেলা পুলিশের বহু’তল ব্যারাক ভবনসহ ৩টি উন্নয়ন কার্য’ক্রম উদ্বোধন’কালে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, সাগর-রুনী মামলায় পুলিশ কোন চাপে নেই। পুলিশের পাশা’পাশি মামলার রহস্য উদ’ঘাটনে র‍্যাব কাজ করছে। প্রতিটি তথ্য খতিয়ে দেখছে তারা। যাচাই-বাছাই’য়ের কারণে বেশি সময় লাগছে হয়’তো। এ’সময় তিনি আরও বলেন, পরি’সংখ্যানগত দিক থেকে দেশে ধর্ষণের সংখ্যা নি:স্বন্দেহে বৃদ্ধি পেয়েছে। তবে ধর্ষণের প্রতিটি ঘটনার তদন্ত হচ্ছে। এ’ক্ষেত্রে পুলিশের গাফি’লতির কোন সু’যোগ নেই।

আরও পড়ুন:  জঙ্গি নিয়ন্ত্রনে সারা বিশ্বের কাছে বাংলাদেশ পুলিশ একটি রোল মডেল

তবে পু’রো বিষয় নিয়ে ভাব’বার সময় এসেছে। সমাজের এই অব’ক্ষয়কে দুর করতে আমাদের পর’বর্তী প্রজন্মকে নৈতিক’ভাবে শিক্ষা দিতে হবে। সকালে ব্যারাক ভবন উদ্বোধন’কালে অন্যান্যের মধ্যে উ’পস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো: শফিকুল ইসলাম, মেট্রো’পলিটন পুলিশ কমিশানর মো: সাহাবুদ্দিন খান, জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম, বীর প্রতিক মহিউদ্দিন মানিক প্র’মূখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 60
    Shares