প্রচ্ছদ বিশ্ব সংবাদ

করোনা ভাইরাস আক্রান্তের সন্দেহে এক ব্যক্তির আত্মহত্যা

150
পড়া যাবে: < 1 minute

করোনা’ভাইরাসের উৎপত্তিস্থল চীনের হুবেই প্রদেশের রাজধানী উহানে কারোনার আ’ক্রান্তের হার আরো বাড়তে পারে। কিন্তু সারা বিশ্বের এই ভাই’রাসের আক্রমণ মাত্র শুরু বলে জানিয়েছেন সং’ক্রামক রোগের এক বিশেষজ্ঞ। বুধবার (১২ ফেব্রুয়ারি) রয়’টার্সকে দেওয়া এক সাক্ষা’ৎকারে এই কথা জানান তিনি। ডাক্তারের কথায় করোনা’ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে সন্দেহ হয় ভারতের অন্দ্র’প্রদেশের এক ব্যক্তির। এরপর বাড়ি ফিরে আত্ম’হত্যা করেছেন ৫০ বছর বয়সী বালা’কৃষ্ণ।

বালা’কৃষ্ণের পরিবারের লোকজন বলছেন, তার সন্দেহ হয়েছেলি যে-করোনা’ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এজন্য নিজের পরিবারের লোক’জন, গ্রামের মানুষ এবং অন্যদের ভেতর যেন এই ভাই’রাস ছড়িয়ে না যায়, সেজন্য আত্ম’হত্যার পথ বেছে নিয়েছেন। জানা গেছে, শ্বাস নিতে সমস্যা হওয়ার কারণে ত্রি’পাতির রুইয়া হাস’পাতালে গিয়েছিলেন বালাকৃষ্ণ। সেখানে ডাক্তার তাকে পরা’মর্শ দেন, তিনি যেন মাস্ক পরে থাকেন। কারণ, তার সর্দি, কাশি ও ঠান্ডা’জ্বর হয়েছে।

আরও পড়ুন:  ধংসের পথে টাঙ্গাইলের কুইচ্চা রফতানি বাণিজ্যে

আর এসব লক্ষণ করোনা’ভাইরাসের সঙ্গে কিছুটা মিলে গেছে। এদিকে বালাকৃষ্ণ ধরে নেন, করোনা’ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বালা’কৃষ্ণের ছেলে বলেন, সেই ধারণার পর বাবা আর আমাদের কাউকে কাছে ভিড়তে দেননি। তিনি ভুল বুঝেছিলেন যে- করোনা’ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে ভালো’ভাবে ডাক্তার সব বুঝিয়ে বললে কিংবা কাউ’ন্সেলিং দিলে এই সমস্যা আর হতো না। বালা’কৃষ্ণের ছেলে আরো বলেন, প্রথমে বাবা বাড়ি এসে ঘরের মধ্যে একা থাকেন। আমাদের তৎপরতায় তিনি ঘরে আত্মহত্যা করতে পারেন’নি। কিন্তু পরে গাছে দড়ি টাঙিয়ে ঝুলি পড়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।