প্রচ্ছদ বিনোদন

হঠাৎ উধাও হয়ে গেছেন নায়িকা বুবলী

172
পড়া যাবে: < 1 minute

শনির দশা এড়িয়ে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভি’নয় করে প্রশংসিত হয়েছেন চিত্র’নায়িকা শব’নম বুবলী। এই জুটির বক্স অফিস রেটও সন্তোষ’জনক। ফলে সবকিছু ভালোই চলছিল। বুব’লীর ক্যারিয়ারে যখন ব’সন্তের বাতাস বইছে, ঠিক তখনই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। পরিচিত’জনেরা বলছেন, বুবলী যেন হঠাৎ উধাও হয়ে গেছেন! এ ঘটনায় চিত্’রপুরীর অনেকেই অপু বি’শ্বাসের উদা’হরণ টানছেন। দীর্ঘ দিন অজ্ঞাত’বাসের পর হঠাৎ করেই স’ন্তান কোলে ক্যামেরার সামনে এসেছিলেন অপু বি’শ্বাস।

শাকিব খানের বিপ’রীতে ৯টি সিনেমায় অ’ভিনয় করেছেন বুবলী। তাদের নিয়ে কম গুঞ্জন হয়’নি চ’লচ্চিত্র পাড়ায়। সে’গুলোর কতটা সত্য, কতটা গুঞ্জন সময় বলে দেবে। এর আগে বুবলী বিএফডিসিতে শুটিং করেছেন কড়া নিরা’পত্তায়। সেসময়ও প্রশ্ন উঠেছিল-হঠাৎ করে কেন এই নিরাপত্তা? কেনোই বা বুবলী নি’জেকে আড়ালে রাখতে চাই’ছেন?

আরও পড়ুন:  *নাচ'বেন বুবলী, দর্শক সারিতে শাকিব*

এই গু’ঞ্জনে জোর হাওয়া লাগে যখন শো’না যায় বীর এবং ক্যাসিনো সি’নেমায় বুবলীর অংশের শুটিং তিনি অনু’রোধ করে আগেই শেষ করেছেন। কারণ তিনি নাকি এর’পর দীর্ঘ বি’রতীতে যাবেন। কয়েক মাসের জন্য পাড়ি জমা’বেন বিদেশে। কেউ কেউ বলছেন, বুবলী এখন বিদেশে অব’স্থান করছেন। তবে একটি সূত্র জানিয়েছে, বু’বলী ঢাকায় রয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 71
    Shares