প্রচ্ছদ খেলা ক্রিকেট

রংপুরে রাস্তার দুই পাশ থেকে ছোঁড়া পুষ্পবৃষ্টিতে ভিজেছেন আকবর

116
পড়া যাবে: < 1 minute

দেশকে শিরোপা জয়ের আনন্দে ভাসানো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ’জয়ী দলের অধি’নায়ক আকবর আলি তার মাতৃ’ভূমি রংপুর পৌঁছেছেন। বৃ’হস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বি’কেল ৩টার দিকে ঐতি’হাসিক পাব’লিক লাইব্রেরি মাঠের সং’বর্ধনা মঞ্চে এসে পৌঁছান তিনি। এর আগে ঢাকা থেকে বিমান’যোগে সৈয়দপুর বিমানবন্দর এসে পৌঁছলে রংপুর সিটি করপোরেশন, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাকে অ’ভ্যর্থনা জানানো হয়। পরে শতা’ধিক মোটর’সাইকেলসহ বিভিন্ন  গা’ড়ির একটি

শোভা’যাত্রা প্রায় ৪০ কিলোমিটার সড়ক পথ অতিক্রম করে সং’বর্ধনা মঞ্চে নিয়ে আসেন তাদের প্রিয় আকবরকে। রাস্তার দুই পাশ থেকে ছোঁড়া পুষ্প’বৃষ্টিতে ভিজেছেন আকবর। আধঘণ্টার পথ পাড়ি দিতে লেগে যায় তিন ঘণ্টারও বেশি! এখানে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সং’স্থার ব্য’বস্থাপনায় দেওয়া হয় গণ’সংবর্ধনা। তার আগমন ঘিরে স’কাল থেকে উৎসবের আমেজ শুরু হয় পাবলিক লাই’ব্রেরি মাঠসহ তার বাড়ি জুম্মা’পাড়ায়। চিরচেনা আকবরকে নতুন রূ’পে দেখতে ভিড় জমান ছোট বড় সবাই।

আরও পড়ুন:  কথায় কাজে ডাক্তারদের ধর্মঘট তাই অনেক কিছুই সাংবাদিকদের হজম করতে হয়: বিএমএসএফ

টাউন হল চ’ত্বরের মূল ফটকের সামনে মেট্রো’পলিটন পুলিশের সু’সজ্জিত ব্যান্ড দলের বাদ্যযন্ত্রের তালে তালে গান গেয়ে, ভক্ত’দের ছিটানো ফুলের পাপড়ি’সিক্ত ভালোবাসা নিয়ে মঞ্চে উঠেন ক্রিকেট-সাম্রাজ্যের নয়া অধিপতি আকবর। রং’পুরের মানুষের ভালোবাসায় সিক্ত আক’বর সবার কাছে দোয়া চেয়ে বলেছেন, দোয়া করবেন যেন আরও ভালো খেলা উ’পহার দিয়ে দেশের সম্মান বা’ড়াতে পারি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 276
    Shares