প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রেমবঞ্চিতদের বিক্ষোভ সমাবেশ

60
পড়া যাবে: < 1 minute

তুমি কে আমি কে-বঞ্চিত, কেউ পাবে তো কেউ পাবে না তা হবে না হবে না। দেহ দিয়ে প্রেম নয় মন দিয়ে প্রেম হয়, প্রেমের নামে প্রহ’সন চলবে না চ’লবে না। এমন সব স্লোগান নিয়ে রাজ’শাহী বিশ্ব’বিদ্যালয়ে (রাবি) প্রেম’বঞ্চিত সংঘের ব্যা’নারে বিক্ষোভ মিছিল ও প্রতি’বাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব ভালো’বাসা দিবসে বি’ক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী বিশ্ব’বিদ্যালয়ের প্রেম ব’ঞ্চিতরা।

শুক্র’বার (১৪ ফেব্রুয়ারি) গ্রন্থাগারের সামনে জড়ো হয়ে শত শত প্রেম-বঞ্চিত সং’ঘের ব্যানারে শতা’ধিক তরুণ-তরুণী এসব কর্ম’সূচিতে অংশ’গ্রহণ করেন। সারা’দেশে ঘটা করে যখন প্রিয়’জনের প্রতি ভালো’বাসা প্রকাশে ব্যস্ত তরুণ যুবা’সহ বিভিন্ন বয়সীরা তখন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রতি’বাদে সভা-সমাবেশ করেছে চির’কুমার সভা ও প্রেম ব’ঞ্চিত সংঘ।

আরও পড়ুন:  ৫টি পৌরসভায় উপনির্বাচন ১০ অক্টোবর

মিছিল’টি ক্যাম্পাস প্রদিক্ষণ শেষে গ্রন্থা’গারের পিছনে সমা’বেশ মিলিত হয়। সংঘ’দ্বয়ের সদস্যরা বলেন, অর্থ’বিত্ত বা সুন্দরের মোহে নয়, প্রেম হবে আ’ত্মিক ও স্বর্গীয়। প্রেমের বন্টন হবে সুষ্ঠু,হবে শ্বাশ্বত। বি’ক্ষোভ সমা’বেশ ছাড়াও আয়োজন ছিলো গণ’স্বাক্ষর ও রক্তদান কর্ম’সূচীর।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 37
    Shares