প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় যাত্রীবাহী বাসের চাপায় কলেজ শিক্ষার্থী নিহত

35
পড়া যাবে: < 1 minute

কুমিল্লার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে যাত্রী’বাহী বাসের চাপায় এক অটো’রিকশা যাত্রী নিহত হয়েছে। এ’সময় আহত হয়েছে অটো চলক ও বাসের যাত্রী সহ ১১জন। শুক্র’বার (১৪ ফেব্রুয়ারি) বিকেল আড়াই’টায় ঢাকা-চট্টগ্রাম মহা’সড়কের বুড়িচং উ’পজেলার কাবিলা মহা’সড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, ঢাকা-চট্টগ্রাম মহা’সড়কের বুড়িচং উপজেলার মোকাম কাবিলা এলাকায় রাস্তা পারা’পারের সময় একটি অটোরিকশা কে ঢাকাগা’মী বেপরোয়া এনা পরি’বহনের একটি বাস চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পরে যায়। এতে ঘটনা’স্থলেই নিহত হয় অটো’রিকশার যাত্রী কলেজ শি’ক্ষার্থী সুজন (২০)।

নি’হত সুজন বুড়িচং উপ’জেলার রুপুদ্দি গ্রামের মৃত রহমত আলীর ছেলে। এ সময় আহত হয় অটো’রিকশায় থাকা সুজনের মা বাবাসহ ৪ যাত্রী। খাদে পড়ে বাসে থাকা আরো ৫ যাত্রী এবং ৬ যাত্রী’সহ ১১জন’আহত হয়। স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে হতাহতদের দ্রুত পাশ্ব’বর্তী কাবিলা মেডিকেল কলেজ হাস’পাতালে নেয়া হয়। দুর্ঘ’টনায় নিহত সুজনের মা বাবা গুরুতর আহত হয়েছে। তাদের দুজনকে ইস্টার্ন মেডি’কেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমেক হাস’পাতালে প্রেরণ করা হয়।

আরও পড়ুন:  কুমিল্লায় শুক্রবারে ৪৯ জনের করোনা শনাক্ত, সর্বোচ্চ শহরে

দূর্ঘটনা কবলিত অটো’রিক্সা ও বাসটি উদ্ধার করেছে ময়না’মতি হাইওয়ে থানা পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করে ময়না’মতি হাইওয়ে থানা পুলিশের এসআই টিপু রয় জা’নান, খবর পেয়ে ঘটনা’স্থল থেকে অটো এবং বাস দুটোকে উ’দ্ধার করা হয়েছে। ঘটনা’স্থলে পৌছানোর আগেই নিহতের লাশ স্ব’জনরা নিয়ে গেছে বলে জেনেছি। হতা’হতরা বিভিন্ন হাস’পাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে আইনা’নুগ প্রক্রিয়া চল’মান রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 71
    Shares