প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রাঙ্গামাটিতে পর্যটকবাহী নৌকা ডুবিতে ৫ জনের মৃত্যু

52
পড়া যাবে: < 1 minute

রাঙ্গা’মাটির কাপ্তাই লেকে পর্যটক’বাহী নৌকা ডুবে ৫ জনের মৃত্যু হয়েছে। শুক্র’বার (১৪ ফেব্রুয়ারি) এই ঘটনা ঘটে। এছাড়াও কর্ণফুলি নদীতে নৌকা’ডুবিতে নিখোঁজ হয়েছেন ৩ জন। পুলিশ জানায়, শুক্র’বার রাঙ্গা’মাটির ঝুলন্ত সেতু থেকে সুবলং যাও’য়ার পথে ডিসি বাংলো এলাকায় পর্যটক’বাহী একটি নৌকা ডুবে যায়।

খবর পেয়ে স্থা’নীয়রা দ্রুত উদ্ধার’কাজে নামেন। পর’বর্তীতে তিনজনের মরদেহ উ’দ্ধার করা হয়। তারা চট্ট’গ্রাম প্যাসিফিক জিন্স গার্মেন্টসের কর্মী বলে জানা গেছে। এ’দিকে, কাপ্তাইয়ের কর্ণ’ফুলী নদীর কলার ডিপু এলাকায় ৫৩ জনের ইসকন’বাহী একটি নৌকা ডুবে যায়। এই ঘ’টনায় তিন শিশু নিখোঁজ রয়েছে।

আরও পড়ুন:  রাঙ্গামাটিতে তিন দিনব্যাপি অমর একুশে বই মেলা শুরু

তারা হলো- বিনয় (০৫), টুম্পা মজুম’দার (৩০) ও দেবলীলা (১০)। নিখোঁজদের উ’দ্ধারে প্রশাসন কাজ করছে। রাঙ্গা’মাটির অতিরিক্ত পুলিশ সু’পার ছুফিউল্লাহ জানান, পৃথক দুটি নৌকা’ডুবির ঘটনায় তিন’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিন’জন নিখোঁজ রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 62
    Shares