প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে পাঁচ মাদক ব্যবসায়ী আটক

39
পড়া যাবে: < 1 minute

কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পু’লিশের পৃথক দুটি অভিযানে ২৫ হাজার পিস ইয়াবা’সহ পাঁচ মাদক ব্যব’সায়ীকে আটক করেছে। ঢাকা-চট্টগ্রাম মহা’সড়কের জেলার আদর্শ সদর উপ’জেলার আলেখারচর ও কুমিল্লা-সিলেট মহা’সড়কের দেবিদ্বার উপ’জেলার গোপালনগর এ’লাকায় এ অভিযান চা’লানো হয়। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) স’কাল ১০টার দিকে কুমিল্লা পুলিশ সু’পারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতি’রিক্ত পুলিশ সুপার শাখা’ওয়াৎ হোসেন।

আটকৃতরা হলেন; জেলার চান্দিনা উপজেলার গল্লাই গ্রামের মো. হানিফ (৩০), ব্রাহ্মণ’পাড়া উপ’জেলার বাগড়া গ্রামের শফিকুল ইসলাম (৩৫), রেজাউল করিম (৪২), নাজমুল মিয়া (২৬) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপ’জেলার নয়নপুর গ্রামের আলাল সর’কার (৩০)। অতি’রিক্ত পুলিশ সু’পার শাখাওয়াৎ হোসেন জানান, কক্সবাজারের টেক’নাফ থেকে ইয়াবার একটি বড় চা’লান আসছে- এমন তথ্যের ভিত্তিতে বৃ’হস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে জেলার চৌদ্দ’গ্রাম উপজেলা এলাকায় মহা’সড়কে ডিবির এলআইসি টিমের এসআই পরি’মল চন্দ্র দাসের নে’তৃত্বে অভিযান চালানো হয়।

আরও পড়ুন:  কুমিল্লায় মঙ্গলবারে করোনায় আক্রান্ত ৬১ জন, মারা গেছেন ৩ জন

এ সময় একটি মাইক্রো’বাসকে (চট্ট মেট্রো চ-১১-৮৫৩০) ধাওয়া করে আলেখারচর এ’লাকায় থেকে আ’টক করা হয়। মাইক্রো’বাসে তল্লাশি করে ইয়াবা না পাওয়ায় চালককে জিজ্ঞাসা’বাদ করা হলে তিনি জানান- মাইক্রো’বাসের পেছনের অংশে অতি’রিক্ত চাকার রিংয়ের সঙ্গে স্কচ’টেপ দিয়ে ইয়াবার ৭টি প্যাকেট ১৪টি চুম্বকের টু’করো দিয়ে বিশেষ কৌশলে আটকানো আছে। পরে সে’গুলো উ’দ্ধার করা হয়। ওই ৭টি প্যাকেটে ২০ হাজার পিস ই’য়ারা ছিল।

অপর’দিকে জেলার দেবিদ্বার উপ’জেলার গোপাল’নগর এলাকায় ডিবির এসআই সাইদুর রহমানের নেতৃত্বে সিএনজি’চালিত অটোরিকশায় তল্লাশি চালিয়ে যাত্রী’বেশী শফিকুল ইসলাম, রেজাউল করিম, নাজমুল মিয়া ও আলাল সর’কারকে আটক করে তাদের নিকট থেকে পাঁচ হাজার পিস ইয়াবা উ’দ্ধার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মা’মলা হয়েছে। সং’বাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে অতি’রিক্ত পুলিশ সুপার আজিম-উল আহসান ও তানভীর সালেহীন ইমন’সহ জেলা পুলিশের কর্ম’কর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  কুমিল্লায় সোমবারে ৪২ জনের করোনা শনাক্ত, সুস্থ্যতার সংখ্যা ৫ হাজার ছাড়িয়ে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 18
    Shares