প্রচ্ছদ বাংলাদেশ জেলা

নোয়াখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ

79
পড়া যাবে: < 1 minute

নোয়াখালীর সুবর্ণ’চরে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৭ বছর বয়সি এক কিশোরীকে ধর্ষণের অভি’যোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার বি’কেলে ধর্ষিতা বাদি হয়ে আটক ইব্’রাহীমকে আসামি করে চর জব্বর থানায় ধর্ষণ মা’মলা দায়ের করেন। ওই কিশোরী উপ’জেলার ১নং চর জব্বর ইউনিয়নের উত্তর গ্রামের বাসিন্দা। বৃ’হস্পতিবার দিনগত গ’ভীর রাতে চর জব্বর থানা পুলিশ অভি’যান চালিয়ে স’মিতি বাজার থেকে অভি’যুক্ত ইব্রা’হীম (৩৫), কে আটক করে।

সে উপ’জেলার ১নং চর জব্বর ইউ’নিয়নের ৮নং ওয়ার্ডের আবদুস সাত্তারের ছেলে। ভুক্ত’ভোগীর প’রিবার সূত্রে জানা যায়, এর আগে একাধিক’বার বিয়ের প্রলোভন দেখিয়ে কি’শোরীর বাড়িতে ও অভি’যুক্তের দোকোনে ধর্ষণের এ ঘটনা ঘটে। বর্তমানে ভুক্ত’ভোগী কিশোরী ৮ মাসের অন্তঃস্বত্তা।

আরও পড়ুন:  ৯ দফা না মানলে ১৬ অক্টোবর শাহবাগ থেকে বেগমগঞ্জ পর্যন্ত লংমার্চ

চর জব্বর থানার পুলিশ পরি’দর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা স্বী’কার করে বলেন, কিশোরীর সঙ্গে আ’টক যুবক ইব্রাহীমের আত্মীয়’তার সম্পর্ক রয়েছে। এ ঘটনায় ভুক্ত’ভোগী কিশোরী আটক’কৃত যুবককে আসামি করে মা’মলা দায়ের করেছেন। আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারা’গারে প্রেরণ করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 118
    Shares