প্রচ্ছদ বাংলাদেশ জেলা

দিনাজপুরে ছাত্রদলের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

68
পড়া যাবে: < 1 minute

দিনাজ’পুরে বোচাগঞ্জ উপজেলা ছাত্র’দলের সাধারণ সম্পাদক মো. মজনুর রহমান মজনুকে (৩২) কু’পিয়ে হত্যা করেছে দুর্বৃ’ত্তরা। শনি’বার রাত ১১টার দিকে উপজেলার সুবদেব’পুর চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. মজনুর রহমা মজনু সেতাব’গঞ্জ পৌর এলাকার ধনতলা শাহ’পাড়ার ওবায়দুর রহমানের ছেলে। বোচা’গঞ্জ উপজেলা বিএনপির সেক্রে’টারি শফিকুল ইসলাম জানান, রাতে ব্যবসার টাকা লেন’দেনের কাজে উপজেলার সুবদেব’পুর চৌরাস্তা এলাকায় যান মজনু।

এর’পর দুর্বৃত্তরা পথ রোধ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আ’ঘাত করে তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। মজনুর চিৎকারে আশ’পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে দিনাজ’পুর এম আবদুর রহিম মেডি’কেল কলেজ হাস’পাতালে নেয়। সেখানে দায়িত্ব’রত চিকিৎসক মজনুকে মৃত ঘো’ষণা করেন।

আরও পড়ুন:  নবাবগঞ্জে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে দুই ডাকাত সদস্য নিহত

বোচা’গঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আইয়ুব আলী বিষয়টি নি’শ্চিত করে বলেন, অভ্য’ন্তরীণ কোন্দল ও অর্থ ভাগ’বাটোয়ারাকে কেন্দ্র করে এই হত্যা’কাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিক’ভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে নি’হতের পরিবারের পক্ষ থেকে মা’মলার প্রস্তুতি চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 168
    Shares