প্রচ্ছদ বাংলাদেশ জেলা

এসএসসি পরীক্ষার্থীকে উত্যক্ত করার অভিযোগে এক যুবককে চার মাসের কারাদণ্ড

93
পড়া যাবে: < 1 minute

শের’পুরের নালিতাবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে উ’ত্যক্ত করার অভিযোগে কাওসার মিয়া (২১) নামে এক যুবককে চার মাসের বিনা’শ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। শুক্র’বার (১৪ ফেব্রুয়ারি) নয়’টার দিকে পৌর শহরের আড়াইআনী বাজারে এ দণ্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্ম’কর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান। সং’শ্লিষ্ট সুত্রে জানা গেছে, শহরের আব্দুল হাকিম মডেল উচ্চ বিদ্যালয়ের  পরীক্ষার্থী ও  উপজেলার গেরা’পচাঁ  গ্রামের জনৈক  কৃষকের

কিশোরী কন্যাকে পার্শ্ব’বর্তী দেবীপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে কাওসার মিয়া বেশ কিছু’দিন যাবত প্রেম নিবেদন করে আসছিল। এক’পর্যায়ে ওই কিশোরীর পিতা নালিতা’বাড়ী পুলিশে অভি’যোগ করেন। অভিযোগের প্রে’ক্ষিতে পুলিশ সাড়ে আট’টার দিকে শহরের আড়াই’আনী বাজারের একটি ওষুধের দোকান থেকে কাও’সারকে আটক করে উপজেলা নির্বাহী কর্ম’কর্তাকে অব’হিত করেন।

আরও পড়ুন:  শেরপুরে ছিনতাইকারী চক্রের ছয় যুবককে গ্রেফতার

পরে খবর পেয়ে উপ’জেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান ঘটনা’স্থলে গিয়ে ভ্রাম্য’মান আদালত বসিয়ে সাক্ষ্য-প্রমাণ শেষে চার মাসের বিনাশ্রম কারা’দণ্ড প্রদান করেন। দণ্ড’প্রাপ্ত কাওসার এ যাবত দুই’টি বিয়ে করেছেন এবং একা’ধিক মেয়েকে প্রেম নিবেদন করেছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে । এ ব্যাপারে নালিতা’বাড়ী উপজেলা নির্বাহী কর্ম’কর্তা মোঃ আরিফুর রহমান দণ্ডা’দেশের বিষয়টি নিশ্চিত করেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 261
    Shares