প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সিঙ্গাপুরে বাংলাদেশিদের করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বারছে

213
পড়া যাবে: < 1 minute

করোনাভাইরাস শনাক্তের’ পর অন্তত ২৫টি দেশে ছড়িয়ে পড়েছে। সিঙ্গাপুরে মোট আক্রান্ত হয়েছে মোট ৭২ জন। এছাড়াও করোনা ”ভাইরাসে আক্রান্ত হয়ে শনিবার ফ্রান্সে এক’জনের মৃত্যু হয়েছে। ইউরোপে এই রোগে প্রথ’ম মৃত্যুর ঘটনা এটি। এর আগে চীনের বাইরে ফিলিপাইন, হংকং এবং জাপানে করোনা’ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

এর মধ্যেই সিঙ্গাপুরে আরো এক বাংলাদেশি করোনা’ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানিয়েছে দেশটির ”স্বাস্থ্য মন্ত্রণালয়”। এর আগে সিঙ্গাপুরে থাকা চার বাংলাদেশি করোনা’ভাইরাসে আক্রান্ত হন। এখন এই সংখ্যা বেড়ে পাঁচ জন হলো। সিঙ্গাপুরের ”স্বাস্থ্য মন্ত্রণালয়কে” উদ্ধৃত করে সিএনএ জানায়, আজ শনিবার আরো পাঁচজন নতুন করে করোনা’ভাইরাসে আক্রান্ত হন।

আরও পড়ুন:  করোনা ভাইরাস ঠেকাতে সীমান্ত বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সিঙ্গাপুর

তাদের মধ্যে আক্রান্ত’ এক বাংলাদেশি। দেশটিতে ৬৯ নম্বর করোনা’ভাইরাসের আক্রান্ত ‘রোগীটি হলো বাংলাদেশি’। তিনি সিঙ্গাপুরে’ ওয়ার্ক পাস নিয়ে কর্মরত। ওই বাংলাদেশির’ বয়স ২৬ বছর। তিনি কোনোদিন’ চীনে যাননি। তবে’ ওই বাংলাদেশির আর কোনো ‘তথ্য প্রকাশ করেনি দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়’।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।