প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সুনামগঞ্জে মাটিচাপা অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার

58
পড়া যাবে: < 1 minute

সুনামগঞ্জের বিশ্বম্ভর’পুরে শিমখেতে মাটিচাপা অবস্থায় মদিনা বেগম (৩৫) নামে এক গৃহ’বধুর লাশ উ’দ্ধার করেছে পুলিশ। তিনি উপ’জেলার গড়েরগাও গ্রামের দিন’মজুর আব্দুস ছত্তারের স্ত্রী। শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সলুকা’বাদ ইউনিয়নের লতারগাও পশ্চিম’পাড়া এলাকার একটি শিম’খেতের বাগান থেকে তার উদ্ধার করা হয়। পুলিশ ও প্রত্যক্ষ’দর্শীরা এ ঘটনাটিকে পরি’কল্পিত হত্যাকান্ড বলে জানিয়েছেন।

এলাকা’বাসী জানিয়েছেন, মদিনা আক্তার নামের ওই গৃহ’বধু কিছুটা মানসিক ভারসাম্য’হীন থাকায় এক সপ্’তাহ পূর্বে বাড়ি থেকে নি’খোঁজ হয়েছিলেন বলে প’রিবার সূত্রে জানা গেছে। পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপ’জেলার গড়েরগাও গ্রামের দিনমজুর আব্দুস ছত্তারের স্ত্রী ম’দিনা বেগম (৩৫) গত ৭ ফে’ব্রুয়ারি বাড়ি থেকে নিখোঁজ হন। ওই সময় তার স্বামী ভোলাগঞ্জে কোয়ারিতে শ্র’মিকের কাজ করছিলেন।

আরও পড়ুন:  ‘করোনা’: আক্রান্ত ছাতক থানার ওসি মোস্তফা কামাল

খবর পেয়ে তিনি পরদিন বাড়ি এসে স্ত্রীকে খুঁজতে থাকেন। শনিবার বিকেলে পার্শ’বর্তী লতারগাও পশ্চিম’পাড়ার জয়নাল আবেদিনের শিম খেতে মাটির নিচে দেবে থাকা একটি ওড়নার অং’শ দেখতে পান এলাকা’বাসী। তারা এগিয়ে গিয়ে দেখেন মাটি’চাপা অবস্থায় এক নারীর মৃত’দেহ রয়েছে। তারা তাৎ’ক্ষণিকভাবে পুলিশকে বিষয়টি অব’গত করলে পুলিশ ঘটনা’স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে আসে।

স্থা’নীয় ইউপি সদস্য জাকির হোসেন বলেন, পরিবারের লোক’জন জানিয়েছেন ওই নারী কিছুটা মানসিক ভারসাম্য’হীন ছিলেন। তিনি এক সপ্তাহ আগে নিখোঁজ হন। তার স্বামী এক’জন দিনমজুর। কোন দুষ্কৃতি’কারী তাকে হত্যা করে লাশ মাটিতে পুঁতে রেখে চলে গেছে। বিশ্বম্ভর’পুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, শিম’খেত থেকে এক নারীর লাশ উ’দ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনাম’গঞ্জ মর্গে পা’ঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্র’স্তুতি চলছে।

আরও পড়ুন:  পঙ্কজ-শাওনসহ ৮ এমপি দুদকের জালে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 29
    Shares