প্রচ্ছদ বাংলাদেশ জেলা

যশোরে গলায় ওড়না পেঁচিয়ে কিশোরীর আত্মহত্যা

79
পড়া যাবে: < 1 minute

যশোরের অভয়’নগরে গলায় ওড়না পেঁচিয়ে মীম (১৪) নামের এক কি’শোরী মিল শ্রমিক আত্মহত্যা করেছে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাাতে উপজেলার রাজঘাট মাইল’পোস্টে নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে সে আত্ম’হত্যা করে। তবে মীমের আত্ম’হত্যা রহস্য’জনক বলে দাবি করেছে এলাকা’বাসী। নিহত মীম মাইল’পোস্ট এলাকার মৃত মোসলেম শিক’দারের মেয়ে।

সে আকিজ জুট মিলে অ’স্থায়ী শ্রমিকের কাজ করতো। মিল শ্রমিক মীমের আত্ম’হত্যার বিষয়ে তার ভগ্নি’পতি বাবলু খান জানান, মীমের বাবা-মায়ের মৃ’ত্যুর পর থেকে সে তার কাছে থাকে। শনি’বার বি’কালে সে ঘরে একাই ছিল। সন্ধ্যায় প্রতি’বেশী এক বন্ধু ফোন করে জানায়, মীম গলায় ও’ড়না পেঁচিয়ে আত্ম’হত্যা করেছে।

আরও পড়ুন:  সাগরদাঁড়ী মধুপল্লী আবারো দর্শনার্থীদের পদচারণায় মুখরিত

কি কারণে সে আত্ম’হত্যা করেছে তা তিনি বলতে পারেন’নি। মীমের বড়’বোন বিলকিসও আত্ম’হত্যার বিষয়ে কিছুই জানাতে পারেন’নি। অভয়’নগর থানার ওসি মো. তাজুল ই’সলাম জানান, আত্ম’হত্যা না হত্যা তা ময়না’তদন্তের পর বলা যাবে। মীমের আত্মহ’ত্যার ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।