প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সড়ক পার হওয়ার সময় বাস চাপায় ২ মেডিকেলের শিক্ষার্থী নিহত

165
পড়া যাবে: < 1 minute

ঘড়ির কাঁটায় সন্ধ্যা আনু’মানিক ৬ টা ৪৫। মহা’সড়কে টহল দিচ্ছেন ডিউটি’রত কয়েকজন থানার পুলিশ। হ’ঠাৎ করেই তারা খবর পায় সড়ক দুর্ঘটনার। ঘটনা’স্থলে গিয়ে পুলিশ জানতে পারে সড়ক পার হওয়ার সময় বাস চা’পায় নিহত হয় দুই জন। পরে মর’দেহ উদ্ধার করে নিয়ে আসে থানায়। পুলিশ তাদের ব্যবহৃত মো’বাইল ফোন উদ্ধার করে খুঁ’জতে থাকেন তাদের পরিচয়। মো’বাইল নামের সূত্র ধরে পরি’বারের কাছে ফোন করে প’রিচয় একের পর খোঁজে পায় তাদের নাম ঠি’কানা।

ফোনে ওপাশ থেকে নিহত স্বজন’দের কান্নার আওয়াজ। রবিবার (১৬ ফেব্রুয়ারি) স’ন্ধ্যায় টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব গোলচত্বরে এই মর্মা’ন্তিক এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গাজী’পুর জেলার কাপা’শিয়া উপজেলার তরগাঁও গ্রামের সাইদুর রহ’মানের মেয়ে সাদিয়া ইসলাম নদী (২৬), লক্ষী’পুর সদর উপজেলার মনোহরপুর গ্রামের মৃত মুস’লিম উদ্দিনের ছেলে মাঈন উদ্দিন হা’মীম তুর্য্য (২১)।

আরও পড়ুন:  দেশের ২০৮ উপজেলা-ইউপিতে ভোট চলছে

থানা পুলিশ জানায়, ২ নিহত দুই শিক্ষার্থী টা’ঙ্গাইল ম্যার্টস অধ্যায়ন’রত শেখ হাসিনা মেডি’কেল কলেজের ইন্টার্নি ২০১৯-২০২০ সালের ১ম বর্ষের শিক্ষার্থী। তারা উভয়ই বঙ্গবন্ধু সেতু পূর্ব এ’লাকায় দিনের কোন এক সময়ে বে’ড়াতে আসছিল। পরে সন্ধ্যায় গোল’চত্বরে সড়ক পার হওয়ার সময় উত্তর’বঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোবিন্দ’গঞ্জ স্পেশাল (ঢাকা মেট্রো-ব, ১১-৯৯৭৫) বাসের ধাক্কায় পিষ্ট হয়ে ঘটনা’স্থলে নিহত হয়।

নি’হতের খবর সত্যতা নিশ্চিত করে বঙ্গ’বন্ধু সেতু পূর্ব থানার এস আই জায়েদ আব্দুল্লাহ বিন ছরওয়ার বলেন, নিহত ২ শিক্ষার্থী মরদেহ উ’দ্ধার করে থানায় রাখা হয়েছে। পরি’বারের স্বজনদের কাছে সড়ক দুর্ঘ’টনা ও নি’হতের খবর জানানো হয়েছে। তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে স্বজন’দের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। অন্য’দিকে, ঘাতক বাস চালক পালিয়ে গেলেও বাস’টিতে আ’টক করা হয় বলেও জা’নান তিনি।

আরও পড়ুন:  জয়পুরহাটের কালাইয়ে ট্রাকের ধাক্কায় মটর সাইকেল আরোহী নিহত

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 96
    Shares