প্রচ্ছদ খেলা ক্রিকেট

মুজিববর্ষে ছাত্রলীগের স্লোগান হওয়া উচিত আমরা কাউকে দুর্নীতি করতে দেবো না

80
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধি’নায়ক ও সাংসদ মাশ’রাফি বিন মর্তুজা বলেছেন, মুজিব’বর্ষ ছাত্র’লীগের স্লোগান হওয়া উচিত আমরা দুর্নীতি সইবো না এবং কাউকে দুর্নীতি করতে দেবো না। তাহলেই বঙ্গ’বন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব হবে। সোম’বার সন্ধ্যায় ঢাকা বিশ্ব’বিদ্যালয়ের টিএসসির স্বো’পার্জিত স্বাধীনতা চত্বরে ছাত্র’লীগের উদ্যোগে আয়োজিত মুজি’ববর্ষ দ্বৈত ব্যাড’মিন্টন টুর্নামেন্ট উদ্বোধনে প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এ’সব কথা বলেন।

মাশ’রাফি বলেন, বঙ্গ’বন্ধুর স্বপ্ন পূরণে কাজ করছেন প্রধান’মন্ত্রী শেখ হাসিনা। আপনারা সে স্বপ্ন লালন করেন এবং দেশকে এগিয়ে নেও’য়ার জন্য প্রধানমন্ত্রীকে সর্বা’ত্মক সহ’যোগিতা করবেন। ছাত্রলীগ সভা’পতি আল নাহিয়ান খান জয় বলেন, আমরা বাংলাদেশ ছাত্’রলীগের একটি টিম বাংলা’দেশ জাতীয় দলের সঙ্গে ফ্রেন্ডশিপ (প্রীতি) ক্রিকেট টুর্না’মেন্ট খেলতে চাই।

আরও পড়ুন:  বিশ্বের দ্রুত এগিয়ে যাওয়া দেশগুলোর মধ্যে প্রথম সারিতে বাংলাদেশ

টুর্নামেন্ট’টির আয়োজন করার জন্য মাশ’রাফি ভাইকে অনু’রোধ করছি। অনু’ষ্ঠানে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টা’চার্যের সঞ্চালনায় উ’পস্থিত ছিলেন ঢাকা বিশ্ব’বিদ্যালয় ছাত্র’লীগের সাধারণ স’ম্পাদক ও ডাক’সুর এজিএস সা’দ্দাম হোসেন ও বিভিন্ন পর্যায়ের নেতা’কর্মীরা।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 697
    Shares