প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সিদ্ধিরগঞ্জে আগুনে দগ্ধ একই পরিবারের আটজন

29
পড়া যাবে: < 1 minute

নারায়ণগঞ্জের সিদ্ধির’গঞ্জ থানাধীন সাইন’বোর্ড এলাকায় আ’গুনে দগ্ধ একই পরিবারের আট’জনের মধ্যে আরও একজন মারা গেছেন। ওই ঘট’নায় এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো দুইয়ে। সোম’বার (১৭ ফে’ব্রুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে ঢাকা মেডি’কেল কলেজ (ঢামেক) হাস’পাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউ’নিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুর’জাহান বেগম (৬০)। আর মধ্য’রাতে মারা যান নুর’জাহানের ছেলে কিরণ মিয়া।

কিরণ মিয়ার শ’রীরের ৭০ শতাংশ পোড়া ছিল। ঢামেক হাস’পাতাল পুলিশ ফাঁড়ির ইন’চার্জ পরি’দর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নি’শ্চিত করেছেন। তিনি জানান, আগুনের ঘ’টনায় এখন পর্যন্ত দু’জন মারা গেলেন। তবে চিকিৎ’সাধীন আরও কয়েকজনের অবস্থা আশঙ্কা’জনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আরও পড়ুন:  যুক্তরাষ্ট্রে আগুনে পুড়ে একই পরিবারের ৬ সন্তানসহ মায়ের মৃত্যু

দগ্ধদের স্বজন ই’লিয়াস জানান, সোম’বার ভোরে বাসার চুলা জ্বা’লানোর সঙ্গে সঙ্গে চার রুমে আগুন ছ’ড়িয়ে পড়ে। এতে হীরণ ও তার স্ত্রী মুক্তা এবং তাদের মেয়ে’সহ লিজাসহ আট’জন দগ্ধ হয়েছেন। পরে তাদের দ্রুত উ’দ্ধার করে ঢাকা মেডি’ক্যাল কলেজ (ঢামেক) হাস’পাতালের বার্ন ইউ’নিটে ভর্তি করা হয়।

আদ’মজী ইপিজেটের ফায়ার সার্ভিসের সি’নিয়র স্টেশন অফি’সার মো. শাহজাহান জানান, ওই বাসায় গ্যাসের চু’লা সারা রাত চালু থাকায় চারটি রুমে গ্যাস জমে ছিল। স’কালে চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে বা’সার চারটি কক্ষে আ’গুন ছড়িয়ে পড়ে একই প’রিবারের শিশু’সহ আট’জন দগ্ধ হন।

আরও পড়ুন:  যে ৪ শহরকে কঠোর লক ডাউনের মধ্যে নিয়ে আসছে সরকার

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 16
    Shares