প্রচ্ছদ বাংলাদেশ জেলা

খুলনায় সপ্তম শ্রেণির ছাত্রীকে ৩ বন্ধু মিলে ধর্ষণ

347
পড়া যাবে: < 1 minute

খুলনার দিঘলিয়ায় ভালো’বাসা দিবসে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন সপ্তম শ্রে’ণির এক ছাত্রী। কিন্তু বন্ধু’ত্বের সরল বিশ্বাসের কাছে প্র’তারিত হলেন তিনি। সারাদিন ঘুরে বেড়া’নোর পর তিন বন্ধু পালা’ক্রমে ধর্ষণ করেছে তাকে। ১৪ই ফেব্রুয়ারির এ ঘট’নার দৃশ্য ভিডিও ধারণ করে তারা। সেই ভিডিও দিয়ে মেয়েটিকে ফাঁদে ফে’লারও চেষ্টা করে। উপ’জেলার চন্দনী’মহল এলাকার ওই ছাত্রী’কে খুলনা মেডি’কেল কলেজ হাস’পাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এ রি’পোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় পুলিশ এক’জনকে গ্রেপ্তার করেছে। এছাড়া আরও দুই ধর্ষক’কে গ্রে’প্তারের চেষ্টা চলছিল। তবে ধর্ষণের দৃশ্য ভি’ডিওতে ধারণ’কারীকে আড়াল ক’রার চেষ্টা করা হচ্ছে বলে অভি’যোগ পাওয়া গেছে। এ’কই সঙ্গে ভিডিওটি গায়েব করে দেয়া হয়েছে বলেও অভি’যোগ উঠেছে। একা’ধিক সূত্র জানায়, গত ১৪ ফে’ব্রুয়ারি দৌলত’পুরে ফুপুর বাড়ি থেকে সপ্তম শ্রে’ণির ওই ছাত্রী’কে নিয়ে ঘুরতে বের হয় চন্দনী’মহল এলাকার শাহিন (২৬) ও তার বন্ধু কাজল ও তাজুল মল্লিক।

আরও পড়ুন:  মানবপাচার মামলার আসামি রিয়াজ মুুন্সি রিমান্ড শেষে জেলহাজতে

রাতে বিভিন্ন’স্থানে ঘুরে বেড়ানোর পর শাহিন ও তার বন্ধুরা চন্দনীমহল এ’লাকায় জনৈক শরিফুলের বাড়িতে নিয়ে মেয়ে’টিকে রাতভর ধর্ষণ করে। শনি’বার তাকে কা’টাবন এলাকায় ফেলে দিয়ে যায়। সে’খান থেকে পুলিশ তাকে উদ্ধার করে। রা’তভর ধর্ষণের সেই দৃশ্য ভি’ডিও ধারণ করে শরিফুল। সেই ভিডিও দিয়ে মেয়ে’টিকে সে ফাঁদে ফেলার চেষ্টা করে। এ বিষয়ে গত’কাল সোমবার বি’কেলে মা’মলা হয়েছে।

মা’মলায় শাহিন, কাজল ও তাজুলের নাম থাকলেও রহস্যজনক’ভাবে শরিফুলের নাম অন্তর্ভুক্ত করা হয়নি। এ বিষয়ে দিঘলিয়া থানা পুলিশের ভারা’প্রাপ্ত কর্ম’কর্তা মঞ্জুর মোর্শেদ বলেন, তিন’জনকে আ’সামি করে মামলা দায়ের হয়েছে। শাহিন নামে একজনকে গ্রে’ফতার করা হয়েছে। বাকি দুই আসামিকে গ্রেফ’তারের চেষ্টা চলছে। তবে শরি’ফুলের বিষয়ে জানতে চাইলে তিনি প্র’থমে এড়িয়ে যাবার চে’ষ্টা করেন। পরে বলেন, ত’দন্তে দেখা যাবে কে কে জড়িত রয়েছে।

আরও পড়ুন:  অভাব বাড়লেও কমেনি ভালোবাসা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 165
    Shares