প্রচ্ছদ বাংলাদেশ জেলা

দিনাজপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

36
পড়া যাবে: < 1 minute

দিনাজপুরের বোচা’গঞ্জে চোরাকার’বারীদের দুগ্রুপের বন্দুক’যুদ্ধে ১৯ মামলার আসামি চোরাকার’বারী ও মাদক ব্যবসায়ী সাবেক পৌর কাউন্সিরল আইয়্বু আলী ওরফে আইয়ুব পকেট’মার (৫৫) নিহত হয়েছেন। সোম’বার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনু’মানিক দেড়টায় বোচাগঞ্জ উপ’জেলার রনগাঁও ইউ’নিয়নেন হাটরাম শাল’বাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী বোচ’গঞ্জ উপ’জেলার রেল কলোনী এ’লাকার আব্দুর রহমানের ছেলে। তিনি সেতা’বগঞ্জ পৌর’সভার ৮ নং ওয়ার্ডের সাবেক পৌর কা’উন্সিলর।

ঘটনা’স্থল থেকে একটি ওয়ান সুটার গান, ২ রাউন্ড গুলি, ২টি অ’বিস্ফরিত ককটেল, ২টি লোহার হাসুয়া, ২টি জিপারে ২০০ পিস ইয়াবা উ’দ্ধার হয়েছে বলে জানিয়েছেন দিনাজ’পুর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ভার’প্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটি’এম গোলাম রসুল। তিনি জানান, গোয়েন্দা পুলিশের একটি দল বোচাগঞ্জ উপ’জেলার বনগাঁও ইউনিয়নের হাট’রামপুর শালবা’গান এলাকায় বিশেষ অভি’যানে যায়। সে সময় তারা শাল’বাগানের ভিতরে গোলা’গুলির শব্দ পেয়ে স্থানীয় পু’লিশের সহায়তায় ঘটনা’স্থলে উপস্থিল হয়।

আরও পড়ুন:  মেয়ে সন্তান জন্ম নেয়ায় পানিতে ফেলে হত্যা করল মা

এসময় মাদক কার’বারীরা পুলিশের উপ’স্থিতি টের পায়। পুলিশ ও স্থানীয়দের জান’মালের রক্ষায় পুলিশ ৭ রাউন্ড ফাকা গুলি করলে স’ন্ত্রাসীরা পিছু হটে যায়। পরে শাল’বাগানের মাঝখান থেকে গুলি’বিদ্ধ অবস্থায় একজনকে উ’দ্ধার করে দ্রত পুলিশের পিক’আপে দিনাজ’পুর এম.আব্দুর রহিম হাস’পাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ‘ঘোষণা করেন। খোঁজ নিয়ে জানা যায়, নি’হত আইয়ুর একজন চি’হ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চোরা’কারবারী।

আই’য়ুব আলী ১৯টি মামলার আসামি বলেও জানান ডিবি ওসি এটি’এম গোলাম রসুল। তিনি বলেন, আধিপত্য বি’স্তার ও টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে বন্ধুক’যুদ্ধে চোরাকার’বারী ও মাদক ব্যবসায়ী সাবেক পৌর কাউ’ন্সিরল আইয়্বু আলী ওরফে আইয়ুব পকেট’মার নিহত হন। এ’লাকায় এই সাবেক পৌর কাউ’ন্সিলর আউয়ুব আলী আইয়ুব পকেট’মার হিসেবেই পরিচিত।

আরও পড়ুন:  ঢাকা মেডিকেল কলেজের শিক্ষার্থী এখন ৫০ টাকার দিনমজুর

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 26
    Shares