প্রচ্ছদ বাংলাদেশ জেলা

পঞ্চগড়ে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ৩ জন আটক

34
পড়া যাবে: < 1 minute

পঞ্চগড়ের বোদা উপ’জেলায় বোদা বাজারে গ’ভীর রাতে ডাকাতির প্র’স্তুতি কালে দেশীয় অস্ত্র’সহ ৩ জনকে আ’টক করেছে বোদা থানা পুলিশ। বুধ’বার (১৯ ফেব্রুয়ারি) রাত দেড়’টায় বোদা বাজার থেকে ৩ জনকে আ’টক করা হয়। এ সময় ডা’কাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রো’বাস জব্দ করা হয়েছে।

আটক’কৃতরা হলেন-পঞ্চগড়ের তেঁতুলিয়া উপ’জেলার সদর ইউনিয়নের মাথা ফাটা এ’লাকার সফিকুল ইস’লামের ছেলে সাদিকুল হোসেন (২০), একই ইউ’নিয়নের আজিজ’নগর এলাকার নুরুল ইস’লামের ছেলে নাহিদ হোসেন (১৯) ও একই উপ’জেলার শালবাহান ইউনিয়নের বোয়াল’মারি এলাকার বি’কাশ বর্মনের ছেলে উ’দয় বর্মন (২২)।

আরও পড়ুন:  বগুড়ায় ডাকাতির প্রস্ততিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ

পু’লিশ সূত্রে জানা যায়, আজ রাত দেড়’টায় বোদা বাজারে মাইক্রো’বাস নিয়ে ডাকাতির প্র’স্তুতির সময় স্থা’নীয়রা তাদের দেখলে তারা দ্রুত পা’লিয়ে যাওয়ার চেষ্টা করলে এ’সময় তাদের মধ্যে ৩ জনকে আ’টক করলে বাকীরা পা’লিয়ে যায়।

এসময় মাইক্রোবাসটি’সহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র এবং আটক’কৃতদের থানায় নিয়ে যায় পুলিশ। বোদা থানার অফিসার ইন’চার্জ (ওসি) আবু হায়’দার মো আশরাফুজ্জামান ডা’কাতির প্র’স্তুতি কালে তিন জন আ’টক করার স’ত্যতা স্বীকার করে বলেন মা’মলার প্রস্তুতি চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 43
    Shares